২৬ ফেব্রুয়ারী ২০২৪, সোমবার, ১০:০৪:৩৬ পূর্বাহ্ন


আমি কেবল ইরফানকে ভালোবেসেছি, আমাকে পেতে চাইত গম্ভীরও, পায়ের ঘোষ
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ০২-১২-২০২৩
আমি কেবল ইরফানকে ভালোবেসেছি, আমাকে পেতে চাইত গম্ভীরও, পায়ের ঘোষ আমি কেবল ইরফানকে ভালোবেসেছি, আমাকে পেতে চাইত গম্ভীরও, পায়ের ঘোষ


কিছুদিন আগেই মহম্মদ শামিকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন। বছর দুয়েক আগে অনুরাগ কাশ্য়পের নামে এনেছিলেন ধর্ষণের অভিযোগ। তারপরেই লাইমলাইটে আসেন তিনি। যে কোনও বিতর্ককে অবলীলায় সামলে নেন তিনি অভিনেত্রী পায়ের ঘোষ। এবার ভারতীয় ক্রিকেটারদের বিরুদ্ধে বিস্ফোরক কথা বললেন তিনি। ভারতীয় ক্রিকেটাররা তাঁকে নাকি বেশ পছন্দই করেন। 

তবে এখানেই শেষ নয়। পায়েলের দাবি, তিনি সম্পর্কে ছিলেন প্রাক্তন ভারতীয় ক্রিকেট তারকা ইরফান পাঠানের সঙ্গে। শুধু ইরফান নয়, পায়েলকে গভীর রাতে মিস্‌ড কল দিতেন গৌতম গম্ভীরও। এদিন ইরফান পাঠান ও নিজের একটি ছবি পোস্ট করে পায়েল লেখেন, 'আমাদের ব্রেকআপের পর আমি ভেঙে পড়েছিলাম। অনেক অনেকটা সময় কাজ করতে পারিনি। কিন্তু ওকেই একমাত্র ভালোবেসেছিলাম আমি। এরপর আর কখনও প্রেমে পরিনি।' 

সিরিজ অফ ট্যুইটে পায়েল আরও লেখেন, গৌতম গম্ভীর, অক্ষয় কুমার প্রত্যেকে আমাকে পছন্দ করতেন। কিন্তু আমি কেবল ইরফানকে ভালোবেসেছি। আমি ওকে চোখে হারাতাম। এমনকী সমস্ত কথা ওকে বলতাম। প্রত্য়েকের মিসড কলও দেখাতাম। আমি কেবল ইরফানকে ভালোবেসেছি আর কাওকে না। গৌতমকে আমাকে প্রতিদিন মিসড কল করত। ইরফান এটা জানত। ও আমার সমস্ত কল ডিটেইল চেক করত। 

পায়েল লেখেন, 'এমনকী ও এই বিষয়টা আমার সামনেই ইউসুফ ভাই, হার্দিক পান্ডিয়া ও কুণাল পান্ডিয়াকে জানিয়েছিল যখন আমি ইরফানের সঙ্গে পুণেতে দেখা করতে গিয়েছিলাম। বরোদার ডোমেস্টিক ম্যাচও ছিল।' প্রসঙ্গত, কলকাতায় বড় হয়েছে পায়েল ঘোষ। সেন্ট পল্‌স মিশন স্কুল থেকে পড়াশোনা শেষ করে স্কটিশ চার্চ কলেজে রাষ্ট্রবিজ্ঞান নিয়ে গ্র্যাজুয়েশন করেন। আপাতত রাজনীতিতে মন তাঁর। রামদাস আথওয়ালের রিপাবলিকান পার্টি অফ ইন্ডিয়ার মহিলা শাখার সহ-সভাপতি পায়েল।