২৬ ফেব্রুয়ারী ২০২৪, সোমবার, ০৯:৫২:২৭ পূর্বাহ্ন


প্রেমের টানে সাভারে সাইপ্রাসের তরুণী
অনলাইন ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ০২-১২-২০২৩
প্রেমের টানে সাভারে সাইপ্রাসের তরুণী প্রেমের টানে সাভারে সাইপ্রাসের তরুণী


পাঁচ বছরের প্রণয়কে বিয়েতে রূপ দিতে সুদূর ইউরোপ থেকে বাংলাদেশের সাভারে ছুটে এসেছেন এক তরুণী। সাতসমুদ্র পাড়ি দিয়ে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন আশুলিয়ার যুবক শামীম আহমেদের সঙ্গে। 

আশুলিয়ার গাজীরচট আয়নাল মার্কেট এলাকার মধ্যবিত্ত পরিবারের সন্তান শামীম। আত্মীয়স্বজন আর পাড়াপ্রতিবেশীরা ছুটে আসছেন তার ভিনদেশি বউকে একনজর দেখতে। সাইপ্রাসের নাগরিক আন্থি তেলেবান্থু যেন সবাইকে আপন করে নিয়েছেন। গত ২৭ নভেম্বর আশুলিয়ায় শামীমের বাড়িতে ছুটে আসেন আন্থি তেলেবান্থু। ৩০ নভেম্বর ঢাকা জজ কোর্টে আইন অনুসারে বিবাহবন্ধনে আবদ্ধ হন আন্থি ও শামীম।

শামীম আহমেদ বলেন, ‘লেখাপড়া করতে ২০১৫ সালে সাইপ্রাস গিয়েছিলাম। সেখানে সিডিএ কলেজে ভর্তি হওয়ার পর একটি প্রতিষ্ঠানে পার্ট টাইম চাকরি করি। একই প্রতিষ্ঠানে কাজের সুবাদে আন্থির সঙ্গে পরিচয়। একসময় আমরা দুই জনকে পছন্দ করা শুরু করি। পরে তা প্রণয়ে রূপ নেয়। এরপর ভিসার মেয়াদ শেষে দেশে ফিরে আসি। তার পরও আন্থির সঙ্গে অনলাইনে যোগাযোগ হতো। আমার পরিবারের সদস্যদের সঙ্গে ভিডিও কলে কথা বলত আন্থি। অনেক আগে থেকেই আমার বাড়িতে আসার জন্য উদগ্রীব ছিল। গত ২৭ নভেম্বর তিনি বাংলাদেশে আসেন। উভয় পরিবারের সম্মতিতে আমরা গত বৃহস্পতিবার ঢাকা জজ কোর্টে বিবাহবন্ধনে আবদ্ধ হই।’