২৬ ফেব্রুয়ারী ২০২৪, সোমবার, ১১:৩০:০১ পূর্বাহ্ন


মেক্সিকান তরুণীকে একাধিকবার ধর্ষণের অভিযোগে ভারতীয় যুবক গ্রেপ্তার
আন্তর্জাতিক ডেস্ক :
  • আপডেট করা হয়েছে : ০২-১২-২০২৩
মেক্সিকান তরুণীকে একাধিকবার ধর্ষণের অভিযোগে ভারতীয় যুবক গ্রেপ্তার মেক্সিকান তরুণীকে একাধিকবার ধর্ষণের অভিযোগে ভারতীয় যুবক গ্রেপ্তার


৩১ বছর বয়সী এক মেক্সিকান তরুণী ডিস্ক জকিকে (ডিজে) একাধিকবার ধর্ষণের অভিযোগে ভারতের মুম্বাই পুলিশ এক যুবককে গ্রেপ্তার করেছে। এক পুলিশ কর্মকর্তা আজ শনিবার এ তথ্য জানিয়েছেন।

বান্দ্রা থানার ওই কর্মকর্তা জানান, ৩৫ বছর বয়সী অভিযুক্ত ওই ব্যক্তি ডিজে হিসেবেও কাজ করেন। ভুক্তভোগী গত সপ্তাহে তাঁর বিরুদ্ধে অভিযোগ দায়ের করার পর তাঁকে গ্রেপ্তার করা হয়।

ভুক্তোভোগী নারী বর্তমানে মুম্বাইয়ে থাকেন এবং অভিযুক্ত তাঁর ম্যানেজার।

অভিযোগ অনুযায়ী, অভিযুক্ত ব্যক্তি ২০১৯ সাল থেকে একাধিকবার ওই নারীকে ধর্ষণ করেছেন।

পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, মেক্সিকান নারী তাঁর অভিযোগে বলেছেন, ২০১৭ সালে সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিযুক্ত ব্যক্তির সঙ্গে তাঁর পরিচয় হয়। ২০১৯ সালের জুলাইয়ে ওই ব্যক্তি বান্দ্রায় নিজের বাড়িতে তাঁকে যৌন নির্যাতন করেন।

এরপর থেকে ওই ব্যক্তির কাছে একাধিকবার ধর্ষণের শিকার হয়েছেন তিনি।

ওই নারী আরো জানিয়েছেন, অভিযুক্ত ব্যক্তি তাঁকে বিভিন্ন শো থেকে বের করে দেওয়ার হুমকি দিয়েছেন। অন্তরঙ্গ ছবির দিয়ে ব্ল্যাকমেইল করার অভিযোগও করেছেন ওই ব্যক্তির বিরুদ্ধে।

নির্যাতনের শিকার নারীর অভিযোগ, অভিযুক্ত ব্যক্তি তাঁকে আপত্তিকর ছবি পাঠাতেন।

২০২০ সালে অন্য নারীর সঙ্গে বিয়ে হওয়া সত্ত্বেও তিনি মোবাইলে যৌনতাপূর্ণ বার্তা পাঠাতেন এবং তাঁর সঙ্গে যৌন সম্পর্ক করার দাবি করতে থাকেন।

এই নারীর অভিযোগের ভিত্তিতে, পুলিশ ভারতীয় দণ্ডবিধির (আইপিসি) ধারা ৩৭৬ (ধর্ষণ), ৩৭৭ (অপ্রাকৃতিক যৌনতা), ৩৫৪ (শালীনতাকে ক্ষুব্ধ করার উদ্দেশ্যে নারীকে আক্রমণ বা অপরাধমূলক বলপ্রয়োগ) এবং ৫০৬ (ফৌজদারি ভয় দেখানো)-এর অধীনে একটি মামলা দায়ের করেছে। অভিযুক্তের বিরুদ্ধে আরো তদন্ত চলছে বলেও ওই কর্মকর্তা জানিয়েছেন। সূত্র : এনডিটিভি।