২৬ ফেব্রুয়ারী ২০২৪, সোমবার, ১১:২২:৫৮ পূর্বাহ্ন


দিনাজপুরে ধানবোঝাই ট্রাকে আগুন
অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৩-১২-২০২৩
দিনাজপুরে ধানবোঝাই ট্রাকে আগুন দিনাজপুরে ধানবোঝাই ট্রাকে আগুন


দিনাজপুরের কাহারোলে মধ্যরাতে ধানবোঝাই ট্রাকে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এতে ট্রাকে থাকা ধান ও কেবিন পুড়ে গেছে। এসময় ট্রাকচালক আনিসুর রহমান আনিস (২৭) দগ্ধ হয়েছেন।

শনিবার (২ ডিসেম্বর) দিনগত রাত সাড়ে ১২টার সময় কাহারোল-বীরগঞ্জ সড়কের রামপুর মোড়ে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

ট্রাক মালিক সুজন হোসেন (৪০) ও হেলপার সফিকুল ইসলাম (৪৩) জানান, পাঁচপীর এলাকা থেকে শনিবার দিনগত রাতে সাড়ে ১২টার দিকে ট্রাকটি দিনাজপুর সদর উপজেলার পুলহাট কাঞ্চন অটোরাইস মিলে যাচ্ছিল। সাতজনের দুর্বৃত্তের একটি দল ৩ নম্বর মুকুন্দপুর ইউনিয়নের রামপুর মোড়ে ট্রাকটি আটক করে। এ সময় তারা ইট দিয়ে ট্রাকের সামনের গ্লাস ভেঙে ফেলে ও হেলপার শফিকুল ইসলামকে মারধর করে। চালক ট্রাক থেকে না নামায় দুর্বৃত্তরা তার শরীরে ও ট্রাকের কেবিনে পেট্রোল ঢেলে আগুন দিয়ে পালিয়ে যায়। এতে ট্রাকের কেবিন ও ধান পুড়ে যায়। একই সঙ্গে চালক আনিসুর রহমান আনিস দগ্ধ হন। পরে ৯৯৯ এ ফোন দিয়ে থানায় ও ফায়ার সার্ভিসে বিষয়টি জানালে তারা এসে আগুন নিয়ন্ত্রনে আনে ও পরে চালক আনিসকে কাহারোল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, ট্রাক মালিক সুজন হোসেনের বাড়ি পঞ্চগড়ের বোদা উপজেলার পাঁচপীর গ্রামে, চালক আনিসুর রহমান আনিস সদর উপজেলার ইয়ার পাড়া গ্রামের বাসিন্দা এবং হেলপার সফিকুল ইসলাম বোদা উপজেলার চন্দরবাড়ী গ্রামের বাসিন্দা।

কাহারোল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুকুল ইসলাম বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় ট্রাক ও ধানের মালিক মামলার প্রস্তুতি নিচ্ছেন।