২৬ ফেব্রুয়ারী ২০২৪, সোমবার, ০৯:২১:০৯ পূর্বাহ্ন


হু হু করে ব্যবসা করছে 'অ্যানিম্যাল', দর্শকদের ধন্যবাদ জানিয়ে বিশেষ পোস্ট রশ্মিকার
তামান্না হাবিব নিশু
  • আপডেট করা হয়েছে : ০৩-১২-২০২৩
হু হু করে ব্যবসা করছে 'অ্যানিম্যাল', দর্শকদের ধন্যবাদ জানিয়ে বিশেষ পোস্ট রশ্মিকার ছবি: সংগৃহীত


১ ডিসেম্বর। শুক্রবার বক্স অফিসে মুক্তি পেয়েছে বিগ বাজেটের সিনেমা 'অ্যানিম্যাল'। রণবীর কাপুর এবং রশ্মিকা মন্দনা অভিনীত এই সিনেমা শুরু থেকে বক্স অফিসে ছক্কা হাঁকিয়েছে। এই ছবির পরিচালনায় কবীর সিং খ্যাত পরিচালক সন্দীপ রেড্ডি ভঙ্গা।

ছবি দেখে কেউ ছবিটিকে দারুণ বলে মনে করেছেন এবং কেউ এতে দেখানো ভায়োলেন্সের বিরোধিতা করেছেন।

কেউ কেউ এই সিনেমাটিকে নারীবিরোধী মনে করছেন। বক্স অফিসের রিপোর্ট কার্ড বলছে, শনিবার দ্বিতীয়ে দিন রণবীর কাপুরের সিনেমা আয় করেছে প্রায় ৬০ কোটিরও বেশি। Sacnilk.com-এর রিপোর্ট বলছে, 'অ্যানিম্যাল' প্রথম দিনে ৬৩.৮ কোটির ব্যবসা করেছে। রাত ১০টা পর্যন্ত ট্রেন্ড অনুযায়ী, প্রথম দিনের চেয়ে মুক্তির দ্বিতীয় দিনেই বেশি আয় করেছে ছবিটি।

বক্স অফিস রিপোর্ট দেখে 'অ্যানিম্যাল'কে এত ভালোবাসা দেওয়ার জন্য ভক্তদের ধন্যবাদ জানিয়েছেন রশ্মিকা। অভিনেত্রী নিজের একটি ছবি শেয়ার করেছেন যাতে তাঁকে বিখ্যাত লিলি পোজ (কোরিয়ান হার্ট পোজ) করতে দেখা যায়। ক্যাপশনে রশ্মিকা লেখেন, 'অ্যানিম্যাল ছবির প্রতি আপনারা যেমন ভালোবাসা উজাড় করছেন তার জন্য আপনাদের সকলকে অনেক ধন্যবাদ.. আশা করি আমরা আপনাদের সকলকে অত্যন্ত গর্বিত এবং খুশি করতে পেরেছি। আপনার কাছাকাছি থিয়েটার এবং enjoyyyyy!'

রশ্মিকার পোস্টের কমেন্টে ভালোবাসা উজাড় করেছেন ভক্তরা। এক নেটিজেন লিখেছেন, 'খুব কিউট'। অপর একজনের মন্তব্য, 'গীতাঞ্জলি সিনেমার একমাত্র চরিত্র যা আসলে ভালোবাসা এবং শ্রদ্ধা পাওয়ার যোগ্য'। অপর একজন কমেন্ট করেছেন, 'অ্যানিম্যাল দেখলাম, তোমকেই সবথেকে বেশি ভালো লাগল'।

অন্যদিকে, অভিনেত্রী আলিয়া ভাটও রশ্মিকার প্রশংসায় পঞ্চমুখ। আলিয়া জানিয়েছেন, আজ থেকে তিনি 'ক্রাশমিকা ক্লাব'-এর সদস্য। দীর্ঘ বড় নোটে অভিনেত্রী লেখেন, 'রশ্মিকা, তুমি এত, এত সুন্দর এবং ছবিতে সত্‍। যেমনটা আমি তোমাকে ব্যক্তিগত ভাবে বলেছিলাম। ওই দৃশ্যে দেখে আমি তোমাকে ভালোবেসে ফেলেছি। অনুপ্রেরণাদায়ক। সম্পূর্ণভাবে #Crushmika ক্লাবে যোগদান করছি'।

আলিয়া ভাটের প্রতিক্রিয়া শুনে পালটা রশ্মিকা লেখেন, 'আলিয়া ভাট, বড় বড় আলিঙ্গন। তোমাকে ভালোবাসি'।