২৬ ফেব্রুয়ারী ২০২৪, সোমবার, ১১:০৯:১৬ পূর্বাহ্ন


পুলিশ ভ্যানে ট্রেনের ধাক্কা, নিহত পুলিশ কনস্টেবল
অনলাইন ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ০৩-১২-২০২৩
পুলিশ ভ্যানে ট্রেনের ধাক্কা, নিহত পুলিশ কনস্টেবল পুলিশ ভ্যানে ট্রেনের ধাক্কা, নিহত পুলিশ কনস্টেবল


জামালপুর সদরে পুলিশ ভ্যানে ট্রেনের ধাক্কায় আহসানুল হক (৩৫) নামের এক কনস্টেবল নিহত হয়েছেন। একই সময়  গুরুতর আহত হয়েছেন আরিফুল নামের আরেক কনস্টেবল। 

রবিবার ভোর পৌনে ৫টার দিকে জামালপুর-দেওয়ানগঞ্জ রেলপথে শেখেরভিটা লেভেল ক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে। 

নিহত আহসানুল হক নেত্রকোনা জেলার কলমাকান্দা উপজেলার রাজনগর গ্রামের নজরুল ইসলামের ছেলে এবং আহত আরিফুল ইসলাম (৪০) টাঙ্গাইল জেলার ধনবাড়ী উপজেলার কয়ড়া দক্ষিণপাড়া গ্রামের আব্দুল হাইয়ের ছেলে।

জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহব্বত কবীর জানান, রবিবার ভোরে জামালপুর সদর থানার টহল পুলিশের পিকআপ ভ্যানটি টহল শেষে থানায় ফিরছিল। পরে পৌর এলাকার শেখের ভিটা রেলক্রসিংয়ে দেওয়ানগঞ্জগামী একটি লোকাল ট্রেন পিকআপ ভ্যানটিকে ধাক্কা দেয়। এতে পিকআপ ভ্যানটি দুমড়েমুচড়ে গিয়ে দুই কনস্টেবল গুরুতর আহত হন।

তাদের উদ্ধার করে জামালপুর সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক কনস্টেবল আহসানুল হককে মৃত ঘোষণা করেন। আর চিকিৎসকের পরামর্শ অনুযায়ী আরিফ হোসেনকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

ওসি আরো জানান, নিহত ও আহত পুলিশ কনস্টেবলের বাড়িতে খবর পাঠানো হয়েছে। নিহত কনস্টেবল আহসানুল হকের ময়নাতদন্ত শেষে তার মরদেহ পুলিশ লাইনসে রাখা হয়েছে।

সেখানে জানাজা শেষে তার পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।