২৬ ফেব্রুয়ারী ২০২৪, সোমবার, ১০:৩৮:১০ পূর্বাহ্ন


'কাপুর' লেখা টি-শার্ট পরে ঘুরছেন অনন্যা!
তামান্না হাবিব নিশু
  • আপডেট করা হয়েছে : ০৩-১২-২০২৩
'কাপুর' লেখা টি-শার্ট পরে ঘুরছেন অনন্যা! ছবি: সংগৃহীত


আজকাল বলিউড অভিনেত্রী অনন্যা পাণ্ডে তাঁর চলচ্চিত্রের চেয়ে বেশি করে সম্পর্কের জন্য খবরে রয়েছেন। অভিনেতা আদিত্য রায় কাপুরের সঙ্গে প্রতিনিয়তই জুড়ে যাচ্ছে অভিনেত্রীর নাম। তাঁদের দু'জনকে এখন পর্যন্ত বহুবার একসঙ্গে দেখা গিয়েছে, কিন্তু তা সত্ত্বেও দু'জনেই এই সম্পর্ককে বন্ধুত্ব বলে দাগিয়ে রেখেছেন।

অনন্যা পাণ্ডেকে হালে বিমানবন্দরে দেখা গিয়েছিল। তিনি একটি সুন্দর গোলাপি রঙের পোশাকে রওনা হয়েছিলেন। কিন্তু এই সময়ে তাঁর টি-শার্ট বিশেষ করে সবার নজর কেড়েছে। আসলে, টি-শার্টের কোণে হিন্দিতে 'কাপুর' লেখা ছিল। তিনি সেটি সুন্দরভাবে প্রকাশ্যে এনেছেনও। আলোকচিত্রীরা এটি লক্ষ্য করার সঙ্গে সঙ্গে নেটিজেনরাও আদিত্য রায় কাপুরের কথা মনে রেখেছেন। অনেকেই অনুমান করেছিলেন যে অনন্যা এর মাধ্যমে আদিত্যর সঙ্গে তাঁর সম্পর্ককে আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করেছেন। কিন্তু আসল বিষয়টিও প্রকাশ পেয়েছে সোশ্যাল মিডিয়ার কমেন্ট সেকশনে। কী সেটি?

ভাইরাল হওয়া এই ভিডিয়োতে দেখা যায় অনন্যা পান্ডে অল-পিঙ্ক পোশাক পরেছেন। গাড়ি থেকে নামার সঙ্গে সঙ্গে সবার নজর যায় তাঁর টি-শার্টের দিকে। যেটিতে আদিত্য রায় কাপুরের পদবি 'কাপুর' লেখা হয়েছে। যদিও এটি কি সত্যিই আদিত্যর কারণে? অনেকেই প্রশ্ন তুলেছেন। তবে আসল বিষয়টি অন্য। কী সেটি? এবার দেখা নেওয়া যাক।

আসলে, অনেকেই এর পরে জানিয়েছেন, এটি আদিত্য রায় কাপুরের নয়, ডিজাইনার ধ্রুব কাপুরের লোগো। যাঁর ব্র্যান্ডের টি-শার্ট পরেছিলেন অনন্যা।

অনন্যার ভিডিয়ো ভাইরাল হওয়ার পর মন্তব্যের বন্যা বইছে। আদিত্যর নামে মানুষ তাঁকে ট্রোল করতে থাকে। একজন ব্যবহারকারী মন্তব্য করে লিখেছেন, 'আদিত্যর নাম গায়ে ট্যাটু করা উচিত ছিল।' অন্য একজন ব্যবহারকারী লিখেছেন, 'তিনি আদিত্যের স্ত্রী হওয়ার জন্য খুবই তাড়ায় আছেন।'