০৫ মার্চ ২০২৪, মঙ্গলবার, ০৬:২৮:৫৬ পূর্বাহ্ন


সালমানকে ঘিরে টলি নায়িকাদের ভিড়!
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ০৬-১২-২০২৩
সালমানকে ঘিরে টলি নায়িকাদের ভিড়! সালমানকে ঘিরে টলি নায়িকাদের ভিড়!


মঙ্গলবার নেতাজি ইন্ডোরে অনুষ্ঠিত হয়েছে কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের ২৯তম উদ্বোধনী অনুষ্ঠান। প্রধান অতিথি হিসাবে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বলিউড তারকা সালমান খান, অনিল কাপুর, সোনাক্ষী সিনহা-সহ আরও অনেকে। অন্যান্যবার থাকেন অমিতাভ বচ্চন, শাহরুখ খানরা। এবার তাঁরা আসতে পারেননি। তাই স্বাভাবিকভাবেই অতিথি তালিকায় নাম বদল হয়েছে।

এবারের অনুষ্ঠানে প্রধান অতিথি বদলে গেলেও 'থালি গার্ল' কৌশানী মুখোপাধ্যায় কিংবা টলিউডের অন্যান্য নায়িকাদের অবশ্য সেই অতিথিকে নিয়ে উন্মাদনায় ভাটা পড়েনি। গতবছর অবধিও যে উন্মাদনা দেখা যেত শাহরুখকে নিয়ে, এবার সেই ভিড়ই শিফট করে গিয়েছে সালমানের দিকে। অনুষ্ঠান শেষ হতেই তাই 'ভাইজান'কে ঘিরে ছবি তোলার হিড়িক পড়ে গেল।

টলিউডের প্রথম সারির নায়িকা, যেমন কৌশানী মুখোপাধ্যায়, রুক্মিনী মৈত্র, ঋতুপর্ণা সেনগুপ্তরা সালমানের সঙ্গে ছবি তোলার জন্য নেতাজি ইন্ডোরের গ্রিনরুমে প্রায় ঝাঁপিয়ে পড়লেন। কৌশানী যদিও সালমানকে 'ভাইজান' বলতে নারাজ। অভিনেতার সঙ্গে তিনটে ছবি পোস্ট করেছেন।  

ফেসবুকে সালমানের উদ্দেশে কৌশানী লিখেছেন, "আক্ষরিক অর্থে আমার স্বপ্ন আজ সত্যি হয়েছে। আপনি আমার স্বপ্নের পুরুষ। কত এল, কত গেল, কিন্তু টাইগার তো টাইগারই আছে, আর সবসময় সেটাই থাকবে। ফ্যান গার্ল মোমেন্ট! গোটা দেশের ভাইজান, আমি আপনাকে ভীষণ ভালবাসি! আপনি আমার সবকিছু, তবে ভাই নয়। দীর্ঘজীবী হোন।" 

টলিউডের প্রথম সারির নায়িকাদের এমন কার্যকলাপ দেখে অবশ্য চটেছেন নেটিজেনদের একাংশ। সরাসরি 'আদেখলাপনা' বলেও তোপ দেগেছেন কেউ কেউ। যদিও সালমান পরিবৃত সেই ভিড়ে এবার দেখা যায়নি মিমি চক্রবর্তী, নুসরত জাহান, শ্রাবন্তী চট্টোপাধ্যায়দের। ছবি তুলেছেন কিনা তাও জানা যায়নি। তাহলে কি বাংলা ছবি ইন্ডাস্ট্রিতেও শাহরুখ-সালমান নিয়ে দুই শিবিরে বিভক্ত হয়ে গেছে নায়িকারা? সোশ্যাল মিডিয়ায় এই নিয়ে টিপ্পনিও শুরু হয়েছে। এই খবর সত্যি কিনা, তা অবশ্য হলফ করে বলা যাচ্ছে না।