২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৬:২৭:২০ অপরাহ্ন


ভাইকে ফাঁসাতে, বন্ধুদের নিয়ে স্ত্রী'কে গণধর্ষণ করে খুন
অনলাইন ডেস্ক :
  • আপডেট করা হয়েছে : ১৮-০৩-২০২২
ভাইকে ফাঁসাতে, বন্ধুদের নিয়ে স্ত্রী'কে গণধর্ষণ করে খুন ভাইকে ফাঁসাতে, বন্ধুদের নিয়ে স্ত্রী'কে গণধর্ষণ করে খুন


নিজের স্ত্রী'কে দুই সহযোগীকে দিয়ে ধর্ষণ করিয়ে খুন করেছে স্বামী। এরপর নিজের ভাইকে ফাঁসানোর জন্য স্ত্রী'র লাশ ভাইয়ের বাড়ির পাশে ফেলে রেখে দিয়ে আসে। এ ঘটনায় অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

ঘটনাটি ঘটেছে বাংলাদেশের ময়মনসিংহে।

পুলিশ সূত্রে জানা গেছে, সাংবাদিক বানানোর নাম করে গত ২ মাস আগে এক তরুণীকে বিয়ে করেছিলেন ৬০ বছরের ব্যক্তি। গাজিপুরের এক পোশাকের কারখানায় তাঁর সঙ্গে ওই তরুণীর পরিচয় হয়। তদন্তে নেমে পুলিশ জানতে পারে, বিয়ের পর থেকে আলাদাই থাকত দু'জনে। মাঝেমধ্যে গাজিপুরের ভাড়া বাড়িতে আসতেন তরুণী।

পুলিশের কাছে খবর, গত ১৪ মার্চ তরুণীকে ময়মনসিংহের ব্যক্তি। এরপর ধোবাউড়া গোয়াতলা কংস নদীর তীরে দুই সহযোগীকে দিয়ে ধর্ষণ করান রাজ্জাক। এখানেই শেষ নয়, এরপর ভাইয়ের বাড়ির পাশে খেতের মধ্যে স্ত্রী'র  লাশ ফেলে রেখে যায় সে।

কিন্তু ভাইয়ের বাড়ির পাশে স্ত্রী'র লাশ ফেলে রেখে গেল কেন?‌ এই প্রশ্নের উত্তর খুঁজতে গিয়ে পুলিশ জানতে পারে, ভাইয়ের সঙ্গে জমিজমা নিয়ে বিবাদ চলছিল রেজ্জাকের। ভাইকে ফাঁসানোর জন্যই এই ধরনের মতলব ফেঁদেছিল অভিযুক্ত।

গত ১৬ মার্চ ধোবাউড়া থানায় অভিযোগ দায়ের করেছিলেন তরুণীর বাবা। পুলিশ ইতিমধ্যে গাজিপুর থেকে অভিযুক্ত অভিযুক্তকে গ্রেফতার করেছে। অন্য অভিযুক্তদের খোঁজেও তল্লাশি চালানো হচ্ছে।

রাজশাহীর সময় / জি আর