১৭ এপ্রিল ২০২৪, বুধবার, ১২:১৮:৩২ পূর্বাহ্ন


মলদ্বীপে বালির কেল্লা বানাচ্ছে করিনা, এ কী পোশাক নায়িকার!
তামান্না হাবিব নিশু:
  • আপডেট করা হয়েছে : ১৮-০৩-২০২২
মলদ্বীপে বালির কেল্লা বানাচ্ছে করিনা, এ কী পোশাক নায়িকার! মলদ্বীপে বালির কেল্লা বানাচ্ছে করিনা, এ কী পোশাক নায়িকার!


বর্তমানে মলদ্বীপে পরিবারের সাথে সময় কাটাচ্ছেন করিনা কাপুর খান। করিনার এই ভ্যাকেশনে তাঁর সাথে আছেন করিশ্মা কাপুর ও বন্ধু নাতাশা পুনাওয়ালা। দুই বোন অনবরত চোখ ধাঁধানো লুকে দেখা দিচ্ছে সোশ্যাল মিডিয়ায়। দোল উপলক্ষে যে ছবিটি তিনি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন তা খুব ভাইরাল হল অনলাইনে। ছোট ছেলের জেহ-র সাথেই দেখা মিলল করিনার। ছবিতে মন্তব্য করেছেন ননদ সাবাও।

দোলে রং নিয়ে নয়, করিনা তাঁর ছোট ছেলে জেহর সাথে খেললেন বালি নিয়ে। মলদ্বীপে সমুদ্রের ধারে সাদা বালিতে বসে বানালেন কেল্লা। তবে এই ছবি ভাইরাল হওয়ার কারণ হল করিনার পোশাক। কালো মনোকিনি পরে ছবিটি শেয়ার করেছেন অভিনেত্রী। কোলের কাছেই বসে আছে জেহ। ওমা! সে ও যে পরেছে একটি বিচ আন্ডারওয়্যার। সাইফ আলি খানের বোন সাবা পতৌদি এই ছবিতে মন্তব্য করেছেন , 'শুভ হোলি এবং অনেক ভালবাসা।

করিনার বন্ধু নাতাশা পুনাওয়ালা মলদ্বীপ থেকে বেশকিছু ছবি শেয়ার করেছেন। যেখানে করিনাকে দেখা গিয়েছে নিয়ন রঙের মনোকিনিতে। আর করিশ্মা পরেছেন কালো বিকিনি। ভ্যাকেশনে শুধু জেহ নয়, অভিনেত্রী সাথে নিয়েছেন বড় ছেলে তৈমুরকে। আছে করশ্মার ছেলেও তাঁদের সাথে।

চলতি সপ্তাহেই করিনি তাঁর পরবর্তী প্রোজেক্টের কথা ঘোষণা করেছেন। সুজয় ঘোষের পরিচালনায় ওয়েব ডেবিউ করতে চলেছেন তিনি। নেটফ্লিক্সে আসবে তাঁর পরের ছবি। জাপানি লেখক কেইগো হিগাসিনো-র ‘দ্য ডিভোশন অফ সাসপেক্ট এস’-র বলিউড ভার্সন আসছে নেটফ্লিক্সে। করিনার সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন জয়দীপ আহাতওয়াত ও বিজয় বর্মা।

রাজশাহীর সময় / জি আর