০৫ মে ২০২৪, রবিবার, ০৫:৫৮:১৬ অপরাহ্ন


পারিবারিক বিরোধে ছুরিকাঘাতে বাবাকে হত্যা, ছেলে আটক
অনলাইন ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ০৯-১২-২০২৩
পারিবারিক বিরোধে ছুরিকাঘাতে বাবাকে হত্যা, ছেলে আটক পারিবারিক বিরোধে ছুরিকাঘাতে বাবাকে হত্যা, ছেলে আটক


টাঙ্গাইলে পারিবারিক বিরোধের জেরে বাবাকে ছুরিকাঘাত করে হত্যার অভিযোগ উঠেছে ছেলের বিরুদ্ধে। বৃহস্পতিবার গভীর রাতে টাঙ্গাইল সদর উপজেলার বাঘিল ইউনিয়নের বাঘিল গ্রামে এ ঘটনা ঘটে। পরে ছেলেকে আটক করেছে পুলিশ। নিহত ব্যক্তি ওই গ্রামের আবু বক্কর সিদ্দিকী (৬৫)।

গ্রেপ্তার করা হয়েছে আবু বক্কর সিদ্দিকীর ছেলে মাসুদ রানাকে (২৭)।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, মাসুদ রানাকে প্রায় ৪ মাস আগে ক্রোয়েশিয়ায় পাঠানো হয়। পরে মাসুদ সেখান থেকে ইতালিতে যায়। সেখানে কাজ না পেয়ে মাসুদ পরিবারের কাছ থেকে আরো ১ লাখ টাকা নেয়।

নিহতের মেয়ের জামাতা সেলিম রেজা জানান, ইতালিতে প্রথম পর্যায়ে কোনো কাজ করতে পারেনি মাসুদ। গত দুই দিন আগে ফেসবুকের মাধ্যমে মাসুদের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বেশ উত্তেজিত হয়ে যায়। পরিবারের অজান্তে মাসুদ বাড়িতে এসে লুকিয়ে থাকে। পরে বৃহস্পতিবার রাতে কোনো এক সময় মাসুদ তার বাবাকে ছুরিকাঘাত করে হত্যা করে।

রাতেই নিহতের লাশ টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেওয়া হয়।

টাঙ্গাইল মডেল থানার ওসি আবু ছালাম মিয়া কালের কণ্ঠকে বলেন, তাদের মধ্যে জমিজমা নিয়ে পারিবারিক বিরোধ ছিল। হত্যার ঘটনায় শুক্রবার সকালে নিহতের ছেলেকে আটক করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে। থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।