২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৩:৩৯:০৯ পূর্বাহ্ন


ঐক্যবদ্ধ আওয়ামীলীগকে কেউ পরাজিত করতে পারবে না-পররাষ্ট্র প্রতিমন্ত্রী
আতিকুর রহমান (চারঘাট প্রতিনিধি):
  • আপডেট করা হয়েছে : ২০-০৩-২০২২
ঐক্যবদ্ধ আওয়ামীলীগকে কেউ পরাজিত করতে পারবে না-পররাষ্ট্র প্রতিমন্ত্রী ঐক্যবদ্ধ আওয়ামীলীগকে কেউ পরাজিত করতে পারবে না-পররাষ্ট্র প্রতিমন্ত্রী


পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহারিয়ার আলম এমপি বলেছেন, ঐক্যবদ্ধ আওয়ামীলীগকে কেউ পরাজিত করতে পারবে না। তিনি বলেন বর্তমান আওয়ামীলীগ সরকারের আমলে দেশের যে উন্নয়ন হয়েছে তা অতীতে কোন সরকার করতে পারেনি। প্রতিমন্ত্রী বলেন, বর্তমান সরকার বাংলাদেশকে বিশ্বের দরবারে উন্নয়নের রোল মডেল হিসেবে পরিচিত করেছেন।

এরই ধারাবাহিকতায় সরকারের স্বপ্ন বাস্তবায়নের লক্ষ্যে চারঘাট উপজেলার রাস্তা-ঘাট, সৌর বিদ্যুৎ, উপজেলার প্রায় ৪০টি শিক্ষা প্রতিষ্ঠানের নতুন ভবন ও সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ওয়াশ ব্লক নির্মান, একটি নতুন সরকারী টেকনিক্যাল কলেজ, মুক্তিযোদ্ধা কমপ্লেক্র প্রতিষ্ঠিত করা হয়েছে। প্রতিটি ইউনিয়নে দুস্থ অসহায় জনগনের বাড়িতে নলক্থপ স্থাপন করা হয় এবং ৬টি ইউনিয়নে প্রতিটি নলকূপের আর্সেনিক পরীক্ষার কর্মসূচী নেয়া হয়েছে।

শনিবার বিকালে শলুয়া ইউনিয়নের শলুয়া ডিগ্রি কলেজ মাঠ প্রাঙ্গনে ইউনিয়ন আওয়ামীলীগ এর ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শলুয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মকলেসুর রহমানের এর সভাপতিত্বে বাংলাদেশ আওয়ামীলীগ শলুয়া ইউনিয়ন শাখার ত্রি-বার্ষিক সম্মেলনে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক আলফোর রহমান, জেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মাসুদ রানা, উপজেলা আওয়ামীলীগ সভাপতি বীরমুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন, উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান ফকরুল ইসলাম, পৌর মেয়র একরামুল হক, উপজেলা আওয়ামীলীগ যুগ্ম সাধারন সম্পাদক ও সরদহ ইউনিয়ন চেয়ারম্যান হাসানুজ্জামান মধু,উপজেলা আওয়ামীলীগ সহ সভাপতি ও শলুয়া ইউনিয়ন চেয়ারম্যান আবুল কালাম আজাদ, নন্দনগাছি কলেজের প্রিন্সিপাল ওয়াহিদ,উপজেলা যুবলীগ সভাপতি কাজী মাহমুদুল হাসান মামুন, উপজেলা ছাত্রলীগ সভাপতি আল মামুন তুষারসহ ইউয়িন আওয়ামীলীগের সকল স্তরের নেতাকর্মীবৃন্দ।

রাজশাহীর সময় / এম জি