২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৪:১৩:৩২ অপরাহ্ন


রাজশাহী মহানগরীতে বিপুল পরিমান নিষিদ্ধ আতশবাঁজি ও পটকা সহ দোকানী গ্রেফতার
মাসুদ রানা রাব্বানী রাজশাহী:
  • আপডেট করা হয়েছে : ২০-০৩-২০২২
রাজশাহী মহানগরীতে বিপুল পরিমান নিষিদ্ধ আতশবাঁজি ও পটকা সহ দোকানী গ্রেফতার রাজশাহী মহানগরীতে বিপুল পরিমান নিষিদ্ধ আতশবাঁজি ও পটকা সহ দোকানী গ্রেফতার


রাজশাহী মহানগরীতে বিভিন্ন প্রকার নিষিদ্ধ আতশবাঁজি ও পটকাসহ মোঃ গোলাম কবির সুমেল (৪৫) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা শাখার (ডিবি) একটি দল।

শনিবার (১৯ মার্চ) সন্ধ্যা সাড়ে ৬ টায় মহানগরীর সাহেব বাজার জিরো পয়েন্ট জরিপট্টি হাবল মিয়ার মার্কেটের একটি দোকানে অভিযান চালিয়ে আমদানী নিষিদ্ধ বিভিন্ন ধরনের আতশবাঁজি ও পটকা উদ্ধার করা হয়।

গ্রেফতার মোঃ গোলাম কবির সুমেল মহানগরীর বোয়ালিয়া মডেল থানার সাধুর মোড় এরঅকার মোঃ আবু জায়েদের ছেলে।

এ তথ্য নিশ্চিত করেছেন, মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার মোঃ আরেফিন জুয়েল।

তিনি জানান, শনিবার (১৯ মার্চ), সাড়ে ৬ টায় গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়,  বোয়ালিয়া মডেল থানার সাহেব বাজার জিরো পয়েন্ট জরিপট্টি হাবল মিয়ার মার্কেটের একটি দোকানে বাংলাদেশে আমদানী নিষিদ্ধ বিভিন্ন ধরনের আতশবাঁজি ও পটকা বিক্রি করছে। এমন তথ্যের ভিত্তিতে ওই দোকানে অভিযান চালিয়ে ১৩১ প্যাকেট ছোট বড় বিভিন্ন প্রকার নিষিদ্ধ আতশবাঁজি ও পটকা জব্দ সহ দোকানী গোলাম কবির সুমেলকে গ্রেফতার করা হয়। এ সময় তার সাথে থাকা অপর এক সহযোগী পালিয়ে যায়। 

অভিযানটি পরিচালনা করেন মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার মোঃ আরেফিন জুয়েলের সার্বিক তত্ত্বাবধায়নে পুলিশ পরিদর্শক মোঃ রেজাউল হাসানের নেতেৃত্বে এসআই মোঃ মাহফুজুর রহমান ও সঙ্গীয় ফোর্স।

এ ব্যপারে গ্রেফতার আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে এবং পলাতক আসামীকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। 

রোববার সকালে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান ডিবি ডিসি।

রাজশাহীর সময় / এম আর