১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৮:৪৭:২৫ অপরাহ্ন


দেশে ফিরছেন না সাকিব
ক্রিড়া ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২১-০৩-২০২২
দেশে ফিরছেন না সাকিব সাকিব আল হাসান। ফাইল ফটো


দেশে পরিবারের একাধিক সদস্যের স্বাস্থ্যগত সমস্যার খবর জানার পরও স্বাগতিক দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ওয়ানডে সিরিজের গুরুত্বপূর্ণ তৃতীয় ও শেষ ম্যাচ খেলার সিদ্ধান্ত নিয়েছেন সাকিব আল হাসান। আগামী বুধবার ম্যাচটি অনুষ্ঠিত হবে।

বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস বলেন, আমি বর্তমান পরিস্থিতি সম্পর্কে সাকিবকে অবহিত করেছি। ইতোমধ্যে আপনারা জানেন যে সাকিবের পরিবারের একাধিক সদস্য অসুস্থ হয়ে পড়েছেন। তার মা, শাশুড়ি ও দুই সন্তান বিভন্ন রকম স্বাস্থ্যগত জটিলতায় ভুগছেন।

সাকিব বর্তমানে বেশ খারাপ সময় পার করছেন জানিয়ে তিনি বলেন, ২৩ মার্চ সিরিজের তৃতীয় ম্যাচটি রয়ে গেছে, তাই পরিস্থিতি উদ্বেগজনক না হলে তৃতীয় ওয়ানডে ম্যাচ খেলেই দেশে ফেরার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

ইউনুস আরও বলেন, এ বিষয়ে সিদ্ধান্ত নেয়ার ভার সাকিবের উপর ছেড়ে দিয়েছে বিসিবি। যে কোন পরিস্থিতিতে সাকিবের পাশে থাকবে বিসিবি। এটি একটি পারিবারিক সংকট। তাই সাকিব তার ইচ্ছামতো সিদ্ধান্ত গ্রহণ করতে পারবেন।

সাকিবের মা, ছেলে, মেয়ে এবং শাশুড়ি নানা শারীরিক অসুস্থতা নিয়ে বর্তমানে হাসপাতালে ভর্তি আছেন। তবে এই মুহুর্তে তাদের অবস্থা খুব একটা সংকটাপন্ন নয়। ৬২ বলে ৭৭ রানের নায়কোচিত পারফর্মেন্সে দক্ষিন আফ্রিকার মাটিতে স্বাগতিক দলের বিপক্ষে বাংলাদেশকে প্রথম জয় এনে দেয়া সাকিব তাই শেষ পর্যন্ত দলের সঙ্গে থেকে যাবার সিদ্ধান্ত নিয়েছেন। বাসস।

রাজশাহীর সময়/এজেড