১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০১:৩৫:০৫ পূর্বাহ্ন


রাজশাহীতে স্বামীকে না পেয়ে স্ত্রীকে পেটালো বখাটেরা!
স্টাফ রিপোর্টার
  • আপডেট করা হয়েছে : ২৩-০৩-২০২২
রাজশাহীতে স্বামীকে না পেয়ে স্ত্রীকে পেটালো বখাটেরা! রাজশাহীতে স্বামীকে না পেয়ে স্ত্রীকে পেটালো বখাটেরা!


রাজশাহীতে রাজু নামের এক ব্যক্তির সাথে এলাকার বখাটেদের পূর্ব শত্রুতার জের ধরে তাকে না পেয়ে স্ত্রীকে পেটালেন বখাটে সন্ত্রাসীরা। 

মঙ্গলবার (২২ মার্চ) সোয়া ৬ টার দিকে নগরীর বুধপাড়া শহীদ জিয়া স্কুল সংলগ্ন এলাকায় ঘটনাটি ঘটে। 

এ ঘটনায় ভুক্তভোগী মতিহার থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। 

ভুক্তভোগীর নাম মোসা. সাথী। তিনি বুথপাড়া শহীদ জিয়া স্কুল এলাকার বাসিন্দা মো. রফিকুল ইসলাম রাজু।

অভিযোগ সূত্রে জানা গেছে, পূর্ব শত্রুতা ও কবিতর ধরার ঘটনাকে কেন্দ্র করে আজ সন্ধ্যার দিকে এলাকার চিহ্নিত বখাটে মো. হাসান (২৯), হৃদয় (২৩) ও শামিম (৩৪) সহ অজ্ঞাত ৫ থেকে ৭ জন ভুক্তভোগীর স্বামীকে মারার জন্য তাঁর বাড়িতে খঁজতে যায়। রাজু বাড়িতে না থাকায় তার স্ত্রী বাড়ির দরজা খুলতে আপত্তি জানান। এতে বখাটেরা বাড়ির দরজা ভেঙ্গে রাজুর স্ত্রী সাথীকে (ভুক্তভোগী) কাচি ও জিআই পাইপ দিয়ে বেধড়ক মারধর করে এবং তাকে ধাক্কা দিয়ে ফেলে বাড়ির ভেতরে ঢুকে একটি ২১ ইঞ্চি সিঙ্গার টিভি, ট্রেসিং টেবিল, ৬ আনি কানের দুল ও নগদ ৬৮ হাজার টাকা লুট করে। এছাড়াও বাড়ি থেকে কালদম গিরিবাজ নামের ১২টি কবিতর নিয়ে যায়। যার দাম প্রায় ৩৬ হাজার টাকা। 

জানতে চাইলে ভুক্তভোগী সাথী বলেন, আমার স্বামী না থাকায় আমি দরজা খুলতে ভয় পায় এবং তাদের বাড়িতে আসতে নিষেধ করি। তারা দরজা ভেঙ্গে উল্টো আমাকে ও আমার শশুড় বাড়ির লোকজনকে মারধর, ভাঙ্গচুর ও লুটপাট করে। আবার আমার সাথে রাজুর বিয়ে হয়নি বলে অকথ্য ভাষায় গালিগালাজ করে আমাদের বিয়ের কাবিননামা দেখতে চায়। শুধু তাই নয়, থানায় অভিযোগ করতে গেলে সেখানে তারা আগে থেকেই উপস্থিত হয়ে আমাকে থানা থেকে বের হলেই প্রাণে মেরে ফেলার হুমকি দেয়। 

স্থানীয় ওই বখাটেদের বিষয়ে নগরীর ৩০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. শহিদুল ইসলাম পিন্টু বলেন, এ ঘটনাটি যারা ঘটিয়েছে তারা এলাকার চিহ্নিত সন্ত্রাসী। তাদের বিরুদ্ধে থানায় একাধিক অভিযোগ রয়েছে। তবে রাজনৈতিক কিছু নেতাদের ছত্রছায়ায় থাকায় তারা ধরা ছোঁয়ার বাইরে থাকেন। এনিয়ে থানায় বলেও কোন লাভ হয় না।

এবিষয়ে মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ার আলী তুহিন বলেন, তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।

রাজশাহীর সময়/এএইচ