১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৬:৩৮:৩৮ অপরাহ্ন


সিংড়ায় মোবাইল চোর চক্রের ৫ জন আটক
সৌরভ সোহরাব, সিংড়া (নাটোর) প্রতিনিধি
  • আপডেট করা হয়েছে : ০৫-০২-২০২৪
সিংড়ায় মোবাইল চোর চক্রের ৫ জন আটক সিংড়ায় মোবাইল চোর চক্রের ৫ জন আটক


নাটোরের সিংড়া থেকে সংঘবদ্ধ মোবাইল চোর চক্রের মূলহোতা মোঃ সম্রাট খাঁ সহ (২৪) ৫ জনকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। রোববার (৪ ফেব্রুয়ারি) রাতে সিংড়া উপজেলার খাগড়বাড়িয়া গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়।

সোমবার (৫ ফেব্রুয়ারি) সকালে এক প্রেস বিজ্ঞপ্তিতে নাটোর র‌্যাব ক্যাম্পের কোম্পানি কমান্ডার সঞ্জয় কুমার সরকার বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতারকৃতরা হলেন— সিংড়া উপজেলার খাগরবাড়িয়া এলাকার মো. হাছান খাঁর ছেলে মূলহোতা মো. সম্রাট খাঁ (২৪), একই এলাকার মো. দেলোয়ার খানের ছেলে মো. রিদয় খান (২৫), মৃত কালু খাঁর ছেলে মো. জনি খান (২৮), মৃত গোলজার খাঁর ছেলে মো. হাছান খাঁ এবং উপজেলার পাঁচবাড়ীয়া এলাকার মৃত আক্কাস আলীর ছেলে মো. রানা শেখ (২০)।

র‌্যাব নাটোর জানায়, গোপন সংবাদে রোববার রাতে নাটোর জেলা সিংড়া উপজেলার খাগড়বাড়িয়া গ্রামে একটি অভিযান পরিচালনা করে র‌্যাব। এসময় ওই এলাকা থেকে সংঘবদ্ধ মোবাইল চোর চক্রের মূলহোতা মো. সম্রাট খাঁসহ পাঁচ আসামিকে গ্রেফতার করে। এবং তাদের কাছ থেকে পাঁচটি মোবাইল, দুইটি সিমকার্ড জব্দ করে র‌্যাব।

জব্দ করা মোবাইল ফোন নাটোর জেলার বিভিন্ন থানা এলাকা থেকে অজ্ঞাতনামা চোর চক্রের সদস্যদের সহায়তায় চুরি করে বিক্রিরর জন্য নিজেদের কাছে রেখেছে বলে সাক্ষীদের সম্মুখে স্বীকার করেন গ্রেফতার আসামিরা। এ ঘটনায় সিংড়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলে জানানো হয়।