১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৮:৪৬:৪১ অপরাহ্ন


টুঙ্গিপাড়ায় মহিলা আওয়ামী লীগের আয়োজনে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত
আবু হেনা:
  • আপডেট করা হয়েছে : ২৪-০৩-২০২২
টুঙ্গিপাড়ায় মহিলা আওয়ামী লীগের আয়োজনে  আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত টুঙ্গিপাড়ায় মহিলা আওয়ামী লীগের আয়োজনে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত


জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ১০২ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের আয়োজনে ‘টুঙ্গিপাড়া হৃদয়ে পিতৃভূমি’ প্রতিপাদ্যে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে টুঙ্গিপাড়ায় জাতির পিতার পবিত্র সমাধিসৌধ প্রাঙ্গনে আয়োজিত অনুষ্ঠানের শুরুতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের শহীদ সদস্যবৃন্দ, জাতীয় চার নেতা ও মহান মুক্তিযুদ্ধে সকল শহীদের স্মরণে এক মিনিট নিরবত পালন করা হয়।

আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য ও লে. কর্নেল (অব.) মুহাম্মদ ফারুক খান এমপি, বিশেষ অতিথি হিসেবে পরিকল্পনা মন্ত্রী এম.এ. মান্নান এমপি, বিশেষ অতিথি হিসেবে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক, বাংলাদেশ আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি এমপি বক্তব্য দেন। 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা সাফিয়া খাতুন। সঞ্চালনায় ছিলেন বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহ্মুদা বেগম ক্রিক। 

অনুষ্ঠানে মহিলা আওয়ামী লীগের হাজার হাজার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

রাজশাহীর সময় / এম জি