২৪ এপ্রিল ২০২৪, বুধবার, ০৮:১৪:৩৫ পূর্বাহ্ন


দূর্গাপুর আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন : সভাপতি মান্নান, সম্পাদক মোজাম্মেল
পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধি
  • আপডেট করা হয়েছে : ২৪-০৩-২০২২
দূর্গাপুর আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন : সভাপতি মান্নান, সম্পাদক মোজাম্মেল দূর্গাপুর আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন : সভাপতি মান্নান, সম্পাদক মোজাম্মেল


রাজশাহীর দুর্গাপুর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান ফিরোজকে সভাপতি ও দাওকান্দি সরকারি বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ মোজাম্মেল হককে সাধারণ সম্পাদক করা হয়েছে। এর আগে আব্দুল মান্নান ফিরোজ পৌর আওয়ামী লীগের সভাপতি ছিলেন। আর অধ্যক্ষ মোজাম্মেল হক জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক পদে ছিলেন।

বৃহস্পতিবার (২৪ মার্চ) সকাল থেকে দুর্গাপুর বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সকাল ১১টায় জাতীয় সংঙ্গীতের সঙ্গে পতাকা উত্তোলন করা হয়। কোরআন তেলওয়াত ও গীতা পাঠের মাধ্যমে সম্মেলনে উপস্থিত বক্তারা সরকারের উন্নয়নমুলক কাজের চিত্র তুলে ধরে বক্তব্য রাখেন।

প্রথম অধিবেশনে পূর্বের কমিটি বিলুপ্ত করে দেয়া হয়। দ্বিতীয় অধিবেশনে সভাপতি ও সাধারণ সম্পাদক পদের প্রার্থীদের নিয়ে আলোচনায় বসেন কেন্দ্রীয় নেতৃবৃন্দ। এক পর্যায়ে প্রার্থী ও কাউন্সিলরদের মধ্যে চাপা উত্তেজনা দেখা দিলে সম্মেলনের প্রধান অতিথি আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ সম্মেলনস্থল ত্যাগ করে রাজশাহীতে চলে যান। সন্ধ্যায় সার্কিট হাউজে জেলা আওয়ামী লীগের নেতাদের নিয়ে বৈঠকে বসেন কেন্দ্রীয় নেতারা।

বৈঠক শেষে আব্দুল মান্নান ফিরোজকে সভাপতি ও অধ্যক্ষ মোজাম্মেল হককে সাধারণ সম্পাদক ঘোষণা দেয়া হয়।

রাজশাহীর সময় / এএইচ