২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৫:১৭:৪৮ অপরাহ্ন


নারীর অসামাজিক কর্মকান্ডের প্রতিবাদের জেরে হত্যা !
আন্তর্জাতিক ডেস্ক :
  • আপডেট করা হয়েছে : ২৫-০৩-২০২২
নারীর অসামাজিক কর্মকান্ডের প্রতিবাদের জেরে হত্যা ! নারীর অসামাজিক কর্মকান্ডের প্রতিবাদের জেরে হত্যা !


প্রতিবেশী নারীর অসামাজিক কাজকর্মের প্রতিবাদের জেরে মিহির পন্ডিত (৪৫) নামের এক ব্যক্তিকে পিটিয়ে  হত্যা করা হয়েছে। ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের কাটোয়ার নলহাটি গ্রামে।  এ ঘটনায় পুলিশ  সিসিটিভি’র ফুটেজ দেখে দুজনকে গ্রেফতার করেছে।

পুলিশ জানিয়েছে, মৃত মিহির পন্ডিত নলহাটি গ্রামের বাসিন্দা। পরিবারের অভিযোগ, প্রতিবেশী এক মহিলা এলাকায় দীর্ঘদিন ধরে অসামাজিক কাজকর্ম চালাচ্ছেন। তারই প্রতিবাদ জানিয়েছিলেন মিহির বাবু। এর আগেও বহুবার এনিয়ে প্রতিবাদ করেছিলেন তিনি।

গত বুধবার রাতে মেলা দেখে ফিরছিলেন মিহির বাবু। সেই সময় জগদানন্দপুর বাসস্ট্যান্ডের কাছে দুজন দুষ্কৃতী তার পথ আটকায়। তাদের হাতে ছিল লাঠি এবং রড। অভিযোগ, প্রথমে তারা মিহির বাবুকে ধাক্কা মেরে রাস্তায় ফেলে দেয় দুষ্কৃতীরা। এরপর তাকে লাঠি ও রড দিয়ে বেধড়ক মারধর করতে শুরু করে।

সিসিটিভির ফুটেজ দেখে পুলিশ অভিযুক্তদের শনাক্ত করতে পেরেছে পুলিশ। এরপর ওই এলাকার বিভিন্ন জায়গায় তল্লাশি চালিয়ে দু'জনকে গ্রেফতার করা হয়েছে । এই ঘটনায় দোষীদের উপযুক্ত শাস্তির দাবি জানিয়েছে মৃত্যের পরিবারের সদস্যরা। ঘটনার সঙ্গে আরও কারা জড়িত রয়েছে তা জানার চেষ্টা করছে পুলিশ।

রাজশাহীর সময় / এম জি