০৬ মে ২০২৪, সোমবার, ০৬:৩৮:০৯ পূর্বাহ্ন


অবৈধ মজুতদাররা শেখ হাসিনাকে বেকায়দায় ফেলতে চায়: খাদ্যমন্ত্রী
অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৩-০২-২০২৪
অবৈধ মজুতদাররা শেখ হাসিনাকে বেকায়দায় ফেলতে চায়: খাদ্যমন্ত্রী ছবি: সংগৃহীত


অবৈধ মজুতদারদের বিএনপির দোসর উল্লেখ করে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, তারা শেখ হাসিনাকে উৎখাত করতে চায়, বেকায়দায় ফেলতে চায়। দেশকে রক্ষা করতে হবে। অবৈধ মজুত করে যারা ক্রাইসিস তৈরি করে, তারা দেশের শত্রু। আপনারা যে ভোট দিয়েছেন, তার মর্যাদা রক্ষা করতে হবে।

শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) বিকালে দ্বাদশ সংসদ নির্বাচন পরবর্তী সুধী সমাবেশে তিনি এ কথা বলেন। এ সময় তিনি নওগাঁর নিয়ামতপুরের বাহাদুরপুর ইউনিয়নের রাধানগরে শীবনদীর ওপরে ১৯২ মিটার দীর্ঘ নবনির্মিত সেতুর চলমান কার্যক্রম পরিদর্শন করেন।

খাদ্যমন্ত্রী বলেন, নির্বাচনের দুইদিন আগে হঠাৎ করে অসৎ ব্যবসায়ীরা চালের দাম ৮/১০ টাকা বাড়িয়ে দেয়। তারা মনে করেছিলো, অন্য কেউ খাদ্যমন্ত্রী হলে বুঝতে বুঝতে একমাস পার হয়ে যাবে। যখন তারা দেখেছে মন্ত্রী সাধন মজুমদার হয়েছে, তখন তারা বেকায়দায় পড়েছে, আমাদেরও বেকায়দায় ফেলেছে। চালের বাজার ঠিক রাখতে জেলায় জেলায় বৈঠক করতে হয়েছে। মজুতবিরোধী অভিযানও চালাতে হয়েছে।

সুধী সমাবেশে সাধন চন্দ্র মজুমদার বলেন, আওয়ামী লীগ অসাম্প্রদায়িক চেতনায় বিশ্বাস করে। ৭ জানুয়ারির নির্বাচনে জনগণ সেই চেতনার পক্ষে রায় দিয়ে শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী নির্বাচিত করেছেন।

নিজেকে অসাম্প্রদায়িক চেতনার লোক দাবি করে তিনি বলেন, আমি যেখানে মন্দির করেছি, তার পাশে মসজিদও তৈরি করেছি। আমি মানবের সেবা করি, মানব ধর্ম করি।

তিনি আরও বলেন, রাধানগর সেতু রাজশাহী ও নওগাঁ জেলার মধ্যে ব্যবসা-বাণিজ্য বাড়াতে ভূমিকা রাখবে। সবচেয়ে বড় পরিবর্তন হবে সড়ক যোগাযোগ ক্ষেত্রে। গ্রামের সঙ্গে শহুরে মানুষের যোগাযোগ সহজ ও দ্রুততর হওয়ার ফলে কৃষক সহজেই পণ্য বাজারজাত করতে পারবে।

বাহাদুরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মামুনুর রশিদ মামুনের সভাপতিত্বে অনুষ্ঠানে ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল খালেক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ, জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক সম্পাদক আবেদ হোসেন মিলন, সহ-সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ আহমেদ, সহ-সভাপতি ঈশ্বর চন্দ্র বর্মন, সাধারণ সম্পাদক নারায়ন চন্দ্র প্রামাণিক প্রমুখ।