১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৬:৪৪:৫৩ অপরাহ্ন


পড়াশোনা শেষ হওয়ার আগেই স্কুল থেকে তাড়িয়ে দেওয়া হয় নিসাকে!
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ২৫-০২-২০২৪
পড়াশোনা শেষ হওয়ার আগেই স্কুল থেকে তাড়িয়ে দেওয়া হয় নিসাকে! পড়াশোনা শেষ হওয়ার আগেই স্কুল থেকে তাড়িয়ে দেওয়া হয় নিসাকে!


অজয় দেবগন ও কাজল ছাড়াও তাঁদের পরিবারে আর এক জন তারকা রয়েছেন, যাঁর সমাজমাধ্যমে জনপ্রিয়তা উত্তরোত্তর বৃদ্ধি পাচ্ছে। যদিও বলিউডে এখনও তাঁর অভিষেক হয়নি। তিনি অজয় ও কাজলের কন্যা নিসা দেবগণ। পার্টি করতে বড্ড ভালবাসেন নিসা। বিভিন্ন সময় পার্টি থেকে টলমল পায়ে বেরোতে দেখা গিয়েছে তাঁকে। কখনও আবার পোশাকের কারণে বিতর্কে জড়িয়েছেন এই তারকা-কন্যা।

পরিচিতি যেমন হয়েছে, তেমনই এই পরিচিতির কারণে বিড়ম্বনাও পোহাতে হয় নিসাকে। এ বার এক অন্য ঝামেলার কথা শোনা গেল নিসাকে নিয়ে। তরুণী নিসা এই মুহূর্তে পড়াশোনা করছেন সুইৎজ়ারল্যান্ডে। কিন্তু একটা লম্বা সময় তিনি নিজের স্কুলজীবন কাটিয়েছেন সিঙ্গাপুরে। যে স্কুলে পড়তেন, সেখান থেকে নাকি বহিষ্কৃত করা হয় কাজল-কন্যাকে!

অজয়-কাজল কন্যা ভবিষ্যতে পেশা হিসাবে অভিনয়কেই বাছবেন কি না, তা এখনও খোলসা করেননি। তবে এই মুহূর্তে জীবনকে উপভোগ করাই একমাত্র লক্ষ্য নিসার। সে বার জীবন উপভোগ করতে গিয়েই কি বিড়ম্বনায় পড়েছিলেন? ছোট থেকে নিসা পড়াশোনা করেছেন সিঙ্গাপুরের একটি খ্যাতনামা স্কুলে। কিন্তু স্কুলজীবন শেষ করেন মুম্বইয়ের ধীরুভাই অম্বানী ইন্টারন্যাশনাল স্কুল থেকে। স্বাভাবিক ভাবেই খটকা লাগে অনেকের। যদিও শাহরুখ খানের ছেলেমেয়ে থেকে করিনার কপূরের দুই ছেলে, সকলেই এই স্কুলের ছাত্র-ছাত্রী।

তবে নিসার ক্ষেত্রে ব্যাপারটা অন্য রকম। মায়ানগরীর কানাঘুষো, কাজল-কন্যাকে নাকি বার করে দেওয়া হয়েছিল স্কুল থেকে। সেই কারণে মুম্বইতে ফিরে শেষ করেন স্কুলজীবন। যদিও সত্যিটা কী, তা নিয়ে ধোঁয়াশা রয়েছে। তবে বর্তমানে সুইৎজ়ারল্যান্ডের গিলন ইনস্টিটিউট থেকে হসপিট্যালিটি নিয়ে স্নাতক স্তরে পড়াশোনা করছেন নিসা।