১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৫:৩৯:৪৭ অপরাহ্ন


কুমিল্লায় প্রবাসী স্বামীকে ভিডিও কলে রেখে স্ত্রীর আত্মহত্যা
অনলাইন ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ০২-০৩-২০২৪
কুমিল্লায় প্রবাসী স্বামীকে ভিডিও কলে রেখে স্ত্রীর আত্মহত্যা কুমিল্লায় প্রবাসী স্বামীকে ভিডিও কলে রেখে স্ত্রীর আত্মহত্যা


বিয়ের পর বিদেশে গিয়ে স্ত্রীকে সন্দেহের চোখে দেখতেন মালয়েশিয়া প্রবাসী মিজানুর রহমান। এ নিয়ে প্রায়ই মোবাইল ফোনে স্বামী স্ত্রীর মধ্যে কথা কাটাকাটি ও মনমালিন্য চলছিল। অবশেষে স্বামীর এসব অপবাদ সইতে না পেরে স্বামীকে ভিডিও কলে রেখেই গলায় ওড়না পেঁচিয়ে সিলিং ফ্যানে ঝুলে আত্মহত্যা করেছেন নববধূ সুমাইয়া আক্তার।

শনিবার (২ মার্চ) সকাল ১০টায় কুমিল্লার চান্দিনা উপজেলার মহিচাইল ইউনিয়নের তেতুইয়া গ্রামে এ ঘটনা ঘটেছে। নিহত সুমাইয়া আক্তার ওই গ্রামের প্রবাসী বাবুল মিয়ার মেয়ে।

নিহত সুমাইয়ার মা রহিমা বেগম জানান, গত পাঁচ মাস আগে কুমিল্লার বরুড়া উপজেলার লোনা গ্রামের মালয়েশিয়া প্রবাসী মিজানুর রহমানের সাথে সুমাইয়ার দীর্ঘ বিয়ে হয়। বিয়ের পর থেকেই স্বামীর সাথে মনোমালিন্য চলছিল তার। দেশে থাকতে মিজান বিয়ের পরও আমার মেয়ের সামনেই মোবাইল ফোনে তার সাবেক প্রেমিকার সঙ্গে কথা বলতো। বিদেশ যাওয়ার পর আমার মেয়েকে সন্দেহ করে মোবাইল ফোনে প্রায়ই খারাপ আচরণ করতো মিজান। আজ (শনিবার) সকাল ১০টায় ভিডিও কলে তার স্বামীর কথা বলা অবস্থায় বসত ঘরের ফ্যানের সাথে গলায় ওড়না প্যাচিয়ে আত্মহত্যা করে সুমাইয়া।

চান্দিনা থানার অফিসার ইন-চার্জ (ওসি) আহাম্মদ সনজুর মোরশেদ জানান, ভিডিও কলে রেখে আত্মহত্যার বিষয়টি এখনও নিশ্চিত নই। তদন্ত চলছে, ব্যবস্থা গ্রহণ করা হবে। তবে এ ঘটনায় নিহতের মা রহিমা বেগম বাদী হয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছেন।