২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৩:৩৮:৫৩ অপরাহ্ন


শাহ্বমখদুম থানা এলাকায় বখাটেদের ছুরিকাঘাতে মা ও ছেলে আহত, রামেকে ভর্তি
স্টাফ রিপোর্টার :
  • আপডেট করা হয়েছে : ২৬-০৩-২০২২
শাহ্বমখদুম থানা এলাকায় বখাটেদের ছুরিকাঘাতে মা ও ছেলে আহত, রামেকে ভর্তি শাহ্বমখদুম থানা এলাকায় বখাটেদের ছুরিকাঘাতে মা ও ছেলে আহত, রামেকে ভর্তি


রাজশাহী মহানগরীতে তিন বখাটের ছুরিকাঘাতে একই পরিবারের মা আলেয়া (৩৫) ও ছেলে সাফি (২২) আহত হয়েছেন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে রাজশাহী  মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করেছেন। 

শনিবার বিকেল সাড়ে ৪টায় মহানগরীর শাহ্মখদুম থানার মোড়ে ও পবা নতুন পাড়া এলাকায় পৃথক দুই স্থানে হামলা চালায় বখাটেরা। 

বর্তমানে সাফি রামেকের ২ নং ওয়ার্ডে আলেয়া ৩নং ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে। 

এ ব্যপারে ভুক্তভোগী মামুন (৩৭) (কেয়ার টেকার) বাদি হয়ে মহানগরীর শাহ্মখদুম থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগের বরাত দিয়ে জানা যায়, বাদী মামুন শাহমখদুম থানাধিন পবা নতুন পাড়া এলাকার একটি বিল্ডিং-এ কেয়ার টেকার হিসেবে কর্মরত আছেন। 

একই এলাকার জনৈক রেজু (৪০), মোঃ সম্রাট (১৮), মোঃ তরিকুল (২২) বিভিন্ন সময় (কেয়ার টেকার) মামুনের কাছে টাকা চায়। টাকা না দেয়ায় তাদের সাথে কথা কাটাকাটি হয়। এ সময় তারা ক্ষিপ্ত হয়ে চড়থাপ্পড় ও হাতুড়ি দিয়ে কেয়ারটেকার মামুনের মুখে ও পিঠে আঘাত করে। ওই সময় তার ছেলে ও স্ত্রী এগিয়ে আসলে বখাটেরা চাকু দিয়ে চোখে ও হাতে ছুরিকাঘাতক করে এবং বাঁশ দিয়ে তার স্ত্রীকে মাথায় আঘাত করে রক্তাক্ত করে। একই সময় তারা কেয়ার টেকারের স্ত্রীর গলায় থাকা চেইন ছিড়ে নেয়। এরপর তারা শাহমখদুম থানায় গেলে সেখানেও তাদের মারধর করে।  

এ ব্যাপারে জানতে চাইলে শাহমখদুম থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মেহেদি হাসান বলেন, অন্যায়ের কোন ছাড় দেয়া হবে না। তদন্ত পূর্বক কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান ওসি।

রাজশাহীর সময় / এম জি