১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৭:১৯:৫১ অপরাহ্ন


কাটাখালী থানায় ক্রোকি পরোয়ানাভুক্ত আসামি’র অস্থাবর সম্পত্তি জব্দ
মাসুদ রানা রাব্বানী, রাজশাহী:
  • আপডেট করা হয়েছে : ০৪-০৩-২০২৪
কাটাখালী থানায় ক্রোকি পরোয়ানাভুক্ত আসামি’র অস্থাবর সম্পত্তি জব্দ কাটাখালী থানায় ক্রোকি পরোয়ানাভুক্ত আসামি’র অস্থাবর সম্পত্তি জব্দ


রাজশাহী মহানগরীতে ক্রোকি পরোয়ানাভুক্ত কুখ্যাত চোর মোঃ সালাউদ্দিন (৩৬) নামের এক আসামি’র অস্থাবর সম্পত্তি জব্দ করেছে পুলিশ। 

সোমবার (৪ মার্চ) রাত সাড়ে ৪ টায় কাটাখালী থানার নলখোলা বাইপাস আশরাফের মোড় এলাকা থেকে এসব  সম্পত্তি জব্দ করা হয়। অস্থাবর সম্পত্তি গুলোর মধ্যে রয়েছে একটি মোটরসাইকেল, একটি  টিভির মনিটর ও দু’টি স্পিকার।

সোমবার বিকালে এ তথ্য নিশ্চিত করেছেন নগর পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর) মোঃ জামিরুল ইসলাম। 

তিনি জানান, মহানগরীর কাটাখালী থানাধীন নলখোলা বাইপাস আশরাফের মোড়ের মোঃ তাহাজ উদ্দিনের ছেলে কুখ্যাত চোর মোঃ সালাউদ্দিন (৩৬) একটি মামলায় দীর্ঘদিন যাবৎ পলাতক আছে। ওই মামলায়  বিজ্ঞ আদালত তার অস্থাবর সম্পত্তি ক্রোক করার জন্য পরোয়ানা ইস্যু করেন। পরোয়ানা তামিলে আসামি  সালাউদ্দিনের অস্থাবর সম্পত্তি ক্রোক করতে তৎপর হয় কাটাখালী থানা পুলিশ।

সোমবার (৪ মার্চ) রাত সাড়ে ৪ টায় কাটাখালী থানার অফিসার ইনচার্জ মোঃ তৌহিদুর রহমানের নেতৃত্বে এসআই সুমন  কুমার সাহা ও সঙ্গীয় ফোর্স আসামির বাড়ি থেকে ক্রোকি পরোয়ানা মূলে গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামি’র অস্থাবর সম্পত্তি সাক্ষীদের উপস্থিতিতে জব্দ তালিকা মূলে পুলিশ হেফাজতে গ্রহণ করেন।

ক্রোকি পরোয়ানাভুক্ত আসামি সালাউদ্দেনের অস্থাবর সম্পত্তি ক্রোকের বিষয়টি প্রতিবেদনের মাধ্যমে বিজ্ঞ আদালতকে অবহিত করা হয়েছে।