২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৩:১৭:০৮ অপরাহ্ন


সিরাজগঞ্জে গাঁজাসহ মাদক কারবারী গ্রেফতার ৩, মাইক্রোবাস জব্দ
আবু হেনা
  • আপডেট করা হয়েছে : ২৭-০৩-২০২২
সিরাজগঞ্জে গাঁজাসহ মাদক কারবারী গ্রেফতার ৩, মাইক্রোবাস জব্দ সিরাজগঞ্জে গাঁজাসহ মাদক কারবারী গ্রেফতার ৩, মাইক্রোবাস জব্দ


সিরাজগঞ্জে ১৬ কেজি গাঁজাসহ তিনজন মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫।

রোববার (২৭ মার্চ) ভোর সাড়ে ৬টায় সলংগা থানাধীন নলকা ব্রীজ সংলগ্ন পাকা রাস্তার উপর হতে তাদেরকে গ্রেফতার করা হয়।

এসময় তাদের কাছ থেকে ১৬ কেজি গাঁজা (যার অনুমানিক মূল্য- ৪,৮০,০০০/- (চার লক্ষ আশি হাজার) টাকা), ১টি NOHA মাইক্রোবাস, ২টি ক্যারিং ব্যাগ, ২টি মোবাইল, ৩টি সিমকার্ড ও ২টি মোমেরী কার্ড জব্দ করা হয়।

গ্রেফতারকৃত মাদক কারবারীরা হলো: ব্রম্মণবাড়ীয়া জেলার কসবা থানাধীন কোল্লা পাথর গ্রামের মোঃ শাহ আলমের ছেলে মোঃ লিটন মিয়া (২৮), কুমিল্লা জেলার ব্রাহ্মনপাড়া থানাধীন আসাবাড়ী গ্রামের মোঃ আবুল হোসেনের ছেলে খাজা মাইনুদ্দিন চীশতি (২০) ও সিলেট জেলার কোতয়ালী থানাধীন শামিমাবাদ গ্রামের মোঃ হারুন অর রশিদের ছেলে মোঃ সোহেল খান (৩১) (ড্রাইভার)।

অভিযান পরিচালনা করেন সিপিসি-২, নাটোর ক্যাম্প, র‌্যাব-৫, রাজশাহীর কোম্পানী কমান্ডার অতিঃ পুলিশ সুপার মোঃ ফরহাদ হোসেন ও কোম্পানী উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ রফিকুল ইসলাম এর নেতৃত্বে একটি অপারেশন দল।।

র‌্যাব জানায়, তারা জব্দকৃত আলামত গাঁজা কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা হতে সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশ্যে মাইক্রোবাসে পরিবহন করছে বলে সাক্ষীদের সম্মুখে স্বীকার করে। গ্রেফতারকৃত ব্যক্তিগণ পেশাদার মাদক কারবারী। তারা দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন অঞ্চলে মাদক ক্রয় বিক্রয় করে আসছে।

উপরোক্ত ঘটনায় সিরাজগঞ্জ জেলার সালংগা থানায় মামলা রুজু করা হয়েছে।  

রাজশাহীর সময়/এএইচ