২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ০৪:১৯:২২ পূর্বাহ্ন


ফুলবাড়ীতে কাভার্ডভ্যানের চাপায় রাজশ্রমিকের মৃত্যু
কংকনা রায়, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি :
  • আপডেট করা হয়েছে : ১০-০৩-২০২৪
ফুলবাড়ীতে কাভার্ডভ্যানের চাপায় রাজশ্রমিকের মৃত্যু ফুলবাড়ীতে কাভার্ডভ্যানের চাপায় রাজশ্রমিকের মৃত্যু


দিনাজপুরের ফুলবাড়ীতে দ্রুতগামী কাভার্ডভ্যানের চাকায় পৃষ্ট হয়ে মোটরসাইকেল আরোহী জাকির হোসেন সর্দার (৫২) নামের এক রাজশ্রমিকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এতে আহত অপর আরোহী মো. রনি (৩১) চিকিৎসাধিন রয়েছেন।

রবিবার (১০ মার্চ) সকাল পৌনে ৯টায় ফুলবাড়ী-দিনাজপুর আঞ্চলিক সড়কের উত্তর সুজাপুর আদর্শ কলেজপাড়া জামে মসজিদের সামনে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত জাকির হোসেন সর্দার বিরামপুর উপজেলার দক্ষিণ সাহাবাজপুর গ্রামের মৃত ফয়েজ উদ্দিনের ছেলে এবং অপর আহত মো. রনি একই এলাকার মাহিদুল ইসলামের ছেলে। তারা দুজনে পেশায় রাজশ্রমিক ছিলেন।

বিষয়টি নিশ্চিত করেছেন শিবনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছামেদুল ইসলাম মাস্টার।  

স্থানীয় ও থানা পুলিশ সূত্রে জানা যায়, জাকির হোসেন সর্দার ও মো. রনি পেশাগত কাজের জন্য মোটরসাইকেলে উপজেলার শিবনগরের উদ্দেশ্যে রওনা দেন। পথিমধ্যে ফুলবাড়ী-দিনাজপুর আঞ্চলিক সড়কের উত্তর সুজাপুর আদর্শ কলেজপাড়া জামে মসজিদের সামনে থেকে শিবনগর যাওয়ার রাস্তায় মোড় নিলে দিনাজপুর থেকে আসা একটি দ্রুতগামী কাভার্ডভ্যান তাদের চাপা দিয়ে পালিয়ে যায়। এতে সেখানে থাকা একজন ফায়ার সার্ভিসের কর্মীসহ স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে, সেখানের কর্তব্যরত চিকিৎক জাকির হোসেন সর্দারকে মৃত ঘোষণা করেন। অপর আহত মো. রনি চিকিৎসাধিন রয়েছেন।

ফুলবাড়ী ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা (ভারপ্রাপ্ত) লিডার ওপেন্দ্র নাথ রায় বলেন, ঘটনার সময় সেখানে আমাদের একজন কর্মী চা পান করছিলেন। দুর্ঘটনা ঘটলে সে কর্মী গুরুত্বর আহত ব্যক্তিকে কোলে নিয়ে হাসপাতালে যান।  

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজার রহমান বলেন, মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ঘাতক কাভার্ডভ্যানটিকে সনাক্তের চেষ্টা চলছে।