২১ সেপ্টেম্বর ২০২৪, শনিবার, ০৭:০৭:০২ পূর্বাহ্ন


নিল ছবির তারকা সোফিয়া লিওনের রহস্যজনক মৃত্যু
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ১০-০৩-২০২৪
নিল ছবির তারকা সোফিয়া লিওনের রহস্যজনক মৃত্যু নিল ছবির তারকা সোফিয়া লিওনের রহস্যজনক মৃত্যু


চলতি মাসের শুরুতে নিজ  অ্যাপার্টমেন্টে থেকে উদ্ধার হয় অ্যাডাল্ট ফিল্ম স্টার ২৬ বছর বয়সি সোফিয়া লিওনের মরদেহ। সোফিয়া লিওনের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন তাঁর সৎ বাবা মাইক রোমেরো। তিনি বলেন, ১ মার্চ সোফিয়া লিওনকে তাঁর অ্যাপার্টমেন্টে মৃত্যু অবস্থায় পাওয়া যায়। তবে তার মৃত্যুর কারণ নিয়ে তদন্ত চলছে এখনও

শনিবার সকালে তার সৎ বাবা মাইক রোমেরোর পোস্ট করা একটি পোস্টে সোফিয়া লিওনের মৃত্যুর খবর শেয়ার করেন। সেই সাথে তার ভক্তদের কাছে শেষকৃত্য সম্পন্নর জন্য আর্থিক সাহায্যের আর্জি জানান। 

তিনি লিখেছেন, ‘সোফিয়া ছিল প্রিয় কন্যা, বোন, নাতনি, এবং বন্ধু। সব প্রাণীর প্রতিই তার গভীর ভালোবাসা ছিল, বিশেষ করে তার তিনটি পোষা প্রাণীর প্রতি। ও ভ্রমণ করতে ভালোবাসত এবং সবসময় ওর চারপাশের সবাইকে হাসিখুশি রাখার উপায় খুঁজে বের করত। সোফিয়াকে আমরা খুব মিস করব কিন্তু যারা ওঁকে ভালোবাসে তাঁদের হৃদয়ে ওঁর স্মৃতি বেঁচে থাকবে’।

সোফিয়ার আকস্মিক মৃত্যুতে পরিবার এবং বন্ধুরা শোকাহত। সোফিয়ার জন্য শোক প্রকাশ করার পাশাপাশি অনেকেই তাঁর মৃত্যুর তদন্তের দাবি জানিয়েছেন। পরিবারও এই মুহূর্তের এমন আর্থিক টানাটানির মুখোমুখি হওয়ার জন্য প্রস্তুত ছিলেন না। মাইক রোমেরো জানিয়েছেন, মৃত্যুর কারণ সম্পর্কে স্থানীয় পুলিশের তদন্ত এখনও চলছে।

তার মডেলিং এজেন্সি, ১০১ মডেলিংও এই খবরটি নিশ্চিত করে বলেছেন, ‘আমাদের প্রিয় সোফিয়া লিওনের অকাল মৃত্যুতে মন ভেঙে গেছে’।

১০১ মডেলিং এক্স-এর একটি পোস্টে লিখেছে, ‘একটি সুন্দর আত্মা যে আমাদের অনেককে স্পর্শ করেছে। মিষ্টি দেবদূতের আত্মার শান্তি কামনা করি। আমরা আপনাকে অনেকটা ভালোবাসতাম। পরিবারের জন্য একটি গোফান্ড মি শুরু করা হয়েছে’।

আরও দাবি করা হয়েছে, আত্মহত্যা করে মারা যাননি সোফিয়া লিওন। তার মৃত্যু একটি ‘হোম ইনভেসন হোমিসাইড’ হিসাবে তদন্ত করা হচ্ছে।

১৯৯৭ সালের ১০ জুন মার্কিন যুক্তরাষ্ট্রের মিয়ামিতে জন্ম সোফিয়া লিওনের। মাত্র ১৮ বছর বয়সে পর্ন ইন্ডাস্ট্রিতে প্রবেশ করেন তিনি। সাউথে ১ মিলিয়ন ডলার নেট মূল্য রয়েছে বলে জানা গিয়েছে। 

তিন মাসের মধ্যে পর পর চার অ্যাডাল্ট ফিল্ম তারকার মৃত্যু হয়েছে। গত ফেব্রুয়ারিতে আত্মহত্যা করেন অ্যাডাল্ট ফিল্ম তারকা কাগনি লিন কার্টার। টিএমজেডের প্রতিবেদন অনুসারে, তার বন্ধুরা সোশ্যাল মিডিয়ায় সংবাদটি শেয়ার করে সবাইকে চমকে দিয়েছেন। গত সপ্তাহে ওহাইওতে নিজ বাসভবনে মারা যান কাগনি। গত জানুয়ারিতে ওকলাহোমায় জেসি জেন ও তাঁর প্রেমিক ব্রেট হাসেনমুলারের মৃতদেহ উদ্ধার হয়।