০১ Jul ২০২২, শুক্রবার, ০৫:১৬:০৭ পূর্বাহ্ন


উইলের চড় দেখেই আঁতকে উঠলেন নিকোল!
তামান্না হাবিব নিশু:
  • আপডেট করা হয়েছে : ২৯-০৩-২০২২
উইলের চড় দেখেই আঁতকে উঠলেন নিকোল! উইলের চড় দেখেই আঁতকে উঠলেন নিকোল!


নীলচে ধূসর রঙের গাউনে দর্শকাসনে বসে নিকোল কিডম্যান। আচমকাই কিছু দেখে আঁতকে উঠলেন হলিউড অভিনেত্রী। ঠিক সেই মুহূর্তটিকে ফ্রেমবন্দি করেছেন চিত্রগ্রাহকেরা। কী দেখে এমন প্রতিক্রিয়া নিকোলের? ক্রিস রককে উইল স্মিথের চড় মারা দেখে? সোমবার সকাল থেকে সেই ঘটনা নিয়ে তোলপাড় সমগ্র বিশ্ব!

অস্কারের মঞ্চে সঞ্চালক-কৌতুকশিল্পী ক্রিসকে সপাটে চড় মেরে জোর বিতর্ক তৈরি করেছেন অভিনেতা উইল। কেউ বলছেন, ‘‘নিছক রসিকতাই তো করছিলেন ক্রিস। গায়ে হাত তোলার কি দরকার?’’ কেউ বা ক্রিসকে কটাক্ষ করে বলেছেন, ‘‘অ্যালোপেশিয়ায় আক্রান্ত জাডা পিঙ্কেটের মাথার কম চুল নিয়ে ‌ঠাট্টা করা উচিত হয়নি ক্রিসের। নিজের স্ত্রীর পাশে দাঁড়িয়ে ঠিক করেছেন ‘কিং রিচার্ড’ অভিনেতা।’’

ক্রিস ঠাট্টা করে বলেছিলেন, “আমি জি আই জেন-এর সিক্যুয়েলের অপেক্ষায় রয়েছি। জাডা অভিনয় করবেন তাতে।” ১৯৯৭ সালের ছবি ‘জি আই জেন’-এ নায়িকার চরিত্রে অভিনেত্রীর মাথায় চুল কম থাকা নিয়ে বিস্তর চর্চা হয়েছিল। সেই প্রসঙ্গ টেনে ক্রিসের এই মস্করা।

পুরো বাক্য শেষ করতে পারেননি ক্রিস। তত ক্ষণে উইল মঞ্চে উঠে সপাটে চড় মারেন তাঁকে। আচমকা সেই চড় দেখেই আঁতকে উঠেছিলেন নিকোল? ভাইরাল সেই ছবি দেখে টুইটারবাসীদের সেই রকমই ধারণা হয়েছিল। কিন্তু ভুল ভাঙালেন চিত্রগ্রাহক, যিনি নিকোলের সেই ছবিটি তুলেছিলেন।

 বক্তব্য, অভিনেত্রী জেসিকা চ্যাসটেইনকে দেখে চমকে উঠেছিলেন নিকোল। তার পরে জেসিকা নিকোলের পায়ের কাছে বসে তাঁর সঙ্গে কথাও বলেন। সেই ছবিও তুলেছিলেন চিত্রগ্রাহক।

রাজশাহীর সময় / এম জি