২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৩:৩৩:৩৯ পূর্বাহ্ন


পারিবারিক কলহের জেরে স্ত্রী বিষপানেে ও স্বামী গলায় রশি দিয়ে ‘আত্মহত্যা’
অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৯-০৩-২০২২
পারিবারিক কলহের জেরে স্ত্রী বিষপানেে ও স্বামী গলায় রশি দিয়ে ‘আত্মহত্যা’ ফাইল ফটো


ঢাকার সাভারে পারিবারিক কলহের জেরে স্ত্রী বিষপানেে এবং স্বামী গলায় রশি দিয়ে ‘আত্মহত্যা’ করেছেন বলে জানিয়েছে পুলিশ।

মঙ্গলবার (২৯ মার্চ) দুপুরে আশুলিয়ার নিশ্চিন্তপুর এলাকার একটি ভাড়া বাসার কক্ষ থেকে এ দম্পতির মরদেহ লাশ উদ্ধার করা হয়।

পরে বিকেলে পুলিশ মরদেহলাশ দু’টি ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

মৃত সাইদুল মন্ডল (৩০) নওগাঁ জেলার মান্ডা থানার চক কেশব মন্ডলপাড়া এলাকার সামাদ মন্ডলের ছেলে। তিনি সৌদি প্রবাসী। তার স্ত্রী মৃত শাহনাজ পারভিন ববি (২৩) একই থানার মানিহরপুর এলাকার মাজেদ প্রামাণিকের মেয়ে। তিনি আশুলিয়ার নিশ্চিন্তপুর এলাকায় ভাড়া বাসায় থেকে স্থানীয় একটি পোশাক কারখানায় কাজ করতেন।

পুলিশ জানায়, পোশাক শ্রমিক ববি একাই নিশ্চিন্তপুর এলাকার ভাড়া বাসায় থেকে গার্মেন্টে চাকরি করতেন। তার স্বামী সাইদুল ৩ মার্চ দেশে ফিরে স্ত্রীর সঙ্গেই ছিলেন। হঠাৎ আজ অনেক বেলা হয়ে গেলেও প্রতিবেশীরা তাদের সাড়া না পেয়ে কক্ষে ঢুকে লাশ দেখতে পায়। স্ত্রী ববির লাশ বিছানায় ও স্বামী সাইদুলকে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পরে বিকেলে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়।

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম কামরুজ্জামান বলেন, স্ত্রী বিষপানে আত্মহত্যা করেছেন। তার স্বামী ফ্যানের সঙ্গে রশিতে ঝুলে প্রাণ দিয়েছেন। রাতের কোনো এক সময় ঘুমে থাকা অবস্থায় একজনের অজান্তে আরেকজন আত্মহত্যা করেন। পারিবারিক কলহের জেরে তারা আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

রাজশাহীর সময়/এএইচ