০২ মে ২০২৪, বৃহস্পতিবার, ১২:৪৯:০৯ পূর্বাহ্ন


নগরীর তালাইমারীতে বিপুল পরিমান ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ মাদক কারবারী এছাহাক গ্রেফতার
মাসুদ রানা রাব্বানী, রাজশাহী:
  • আপডেট করা হয়েছে : ০৯-০৪-২০২৪
নগরীর তালাইমারীতে বিপুল পরিমান ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ মাদক কারবারী এছাহাক গ্রেফতার নগরীর তালাইমারীতে বিপুল পরিমান ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ মাদক কারবারী এছাহাক গ্রেফতার


রাজশাহী মহানগরীতে বিপুল পরিমান ট্যাপেন্টাডল ট্যাবলেট-সহ মোঃ এছাহাক (৩২), নামের এক মাদক কারবারীকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

রবিবার (৭ এপ্রিল) বিকাল ৫ টায় মহানগরীর মতিহার থানার তালাইমারী কাঁচাবাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে ৩০০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার করা হয়।

গ্রেফতার মাদক কারবারী মোঃ এছাহাক (৩২), সে রাজশাহীর গোদাগাড়ী থানার বিল্লী গ্রামের মৃত ইদ্রিস আলীর ছেলে। বর্তমানে সে মহানগরীর মতিহার থানার তালামারী বালুর ঘাট এলাকায় বসবাস করে।

সোমবার (৮ এপ্রিল) এ তথ্য নিশ্চিত করেছেন নগর মুখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর), মোঃ জামিরুল ইসলাম।

তিনি জানান, রবিবার বিকালে গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশ জানতে পারে, মতিহার থানার তালাইমারী কাঁচাবাজার এলাকায় এক ব্যক্তি ট্যাপেন্টাডল ট্যাবলেট বিক্রির জন্য অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে ৩০০পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট-সহ তাকে গ্রেফতার করে এসআই মোঃ আশরাফুল ইসলাম ও সঙ্গীয় ফোর্স। 

এ ব্যপারে গ্রেফতার মাদক কারবারী এছাহাকের বিরুদ্ধে মহানগরীর মতিহার থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। সোমবার সকালে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।