২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৯:২৯:০২ অপরাহ্ন


সিংড়ায় মহিলা আওয়ামী লীগের ত্রি-বাষিক সম্মেলন ১ এপ্রিল
সৌরভ সোহরাব, সিংড়া (নাটোর) প্রতিনিধি
  • আপডেট করা হয়েছে : ৩০-০৩-২০২২
সিংড়ায় মহিলা আওয়ামী লীগের ত্রি-বাষিক সম্মেলন ১ এপ্রিল সিংড়ায় মহিলা আওয়ামী লীগের ত্রি-বাষিক সম্মেলন ১ এপ্রিল


আগামী ১ এপ্রিল শুক্রবার জমকালো আয়োজনে অনুষ্ঠিত হবে বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ নাটোরের সিংড়া উপজেলা ও পৌর শাখার ত্রি- বার্ষিক সম্মেলন। 

সিংড়া গোল-ই আফরোজ সরকারী কলেজ মাঠে অনুষ্ঠিত সম্মেলনের উদ্বোধন করবেন বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সাফিয়া খাতুন। 

প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি। প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখবেন বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদা বেগম কৃক। উপস্থি থাকবেন কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ। সম্মেলনকে ঘিরে ইতোমধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে বলে জানিয়েছেন উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শামীমা হক রোজী। শামীমা হক রোজী আরও জানান, এই সম্মেলনে গত ২৭ র্মাচ থেকে ২৯ মার্চ পর্যন্ত উপজেলা ও পৌর শাখার সভাপতি, সাধারণ সম্পাদক প্রার্থীদের ফরম উত্তোলন ও জমা দেওয়ার সময় ছিল। নির্ধারিত সময়ের মধ্যেই প্রার্থীরা উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে এসে ফরম জমা দিয়েছেন। 

উপজেলা শাখায় সভাপতি পদে ১৭ জন ও সাধারণ সম্পাদক পদে ২১ জন মোট ২৮ জনর্প্রাথী দুটি পদের জন্য ফরম জমা দিযেছেন। এছাড়া পৌর শাখায় সভাপতি পদে ৭ জন ও সাধারণ সম্পাদক পদে ৪ জন মোট ১১ জন প্রার্থী ফরম জমা দিয়েছেন। আমরা আশা করছি আগামী ১ এপ্রিল মহিলা আওয়ামী লীগের এই সম্মেলন সুষ্ঠভাবে সম্পন্ন হবে।

রাজশাহীর সময়/এএইচ