২৯ মে ২০২৪, বুধবার, ০৫:৪১:৫৬ পূর্বাহ্ন


৯৮ কোটির সম্পত্তি বাজেয়াপ্ত শিল্পা শেট্টির
তামান্না হাবিব নিশু
  • আপডেট করা হয়েছে : ১৯-০৪-২০২৪
৯৮ কোটির সম্পত্তি বাজেয়াপ্ত শিল্পা শেট্টির শিল্পা শেট্টি। ছবি: সংগৃহীত


আবার বিপর্যয় শিল্পা শেট্টির সংসারে। বৃহস্পতিবার অভিনেত্রী ও তাঁর স্বামী রাজ কুন্দ্রার প্রায় ৯৮ কোটি টাকার সম্পত্তি বাজেয়াপ্ত করে ইডি। আর্থিক তছরুপ প্রতিরোধ আইন বা পিএমএলএ অ্যাক্ট ২০০২-এর অধীনে একাধিক সম্পত্তি বাজেয়াপ্ত করা হয়েছে তাঁদের। সম্পত্তির তালিকায় রয়েছে পুণেয় রাজ কুন্দ্রার বাংলো, শিল্পা শেট্টির জুহুর ফ্ল্যাট।

পাশাপাশি রাজ কুন্দ্রার নামে থাকা ইক্যুইটি শেয়ারও রয়েছে। ২০২১ সালে পর্নকাণ্ডে নাম জড়ায় অভিনেত্রীর স্বামী রাজের। সেই সময় একটা লম্বা সময়ে হাজতে থাকতে হয় শিল্পার স্বামীকে। যদিও জামিনে ছাড়া পেয়ে একটু একটু করে নিজেদের জীবন গুছিয়ে নিচ্ছিলেন তাঁরা। দিন কয়েক আগে রাজ তাঁর জেলবন্দি জীবনের কাহিনি তুলে ধরেছিলেন বড় পর্দায়। এর মধ্যেই ফের ঝঞ্ঝাটে শিল্পা ও তাঁর স্বামী।

এই ঘটনার পর অনেকেই উদ্বেগে ছিলেন। প্রশ্ন ভাসছিল, কেমন আছেন অভিনেত্রী? অবশেষে নীরবতা ভাঙলেন শিল্পা। জানালেন নিজের অবস্থানের কথা। শিল্পা ইনস্টাগ্রামে একটি পোস্ট দিয়ে লেখেন, ''অসম্মানের সময় বিচলিত না হয়ে শান্ত হতে শেখো।'' তার পরই অন্য একটি পোস্টে সাঁইবাবার ছবি দিয়ে লেখেন, ''শরণাপন্ন করে দাও।'' ব্যক্তিগত জীবনে এমন ওঠাপড়ার মাঝেও বৃহস্পতিবার রাতে সলমন খানের ফ্ল্যাটে অভিনেতার সঙ্গে দেখা করতে যান শিল্পা।