২৯ মে ২০২৪, বুধবার, ০৪:৩১:৫৯ পূর্বাহ্ন


নওদাপাড়া নিবাসী আনসার আলীর মৃত্যুতে রাসিক মেয়রের শোক
নিজস্ব প্রতিবেদক
  • আপডেট করা হয়েছে : ১৯-০৪-২০২৪
নওদাপাড়া নিবাসী আনসার আলীর মৃত্যুতে রাসিক মেয়রের শোক শুক্রবার বাদ জুম্মা মধ্য নওদাপাড়া এলাকায় মরহুমের জানাযা নামাজ অনুষ্ঠিত হয়।


রাজশাহী মহানগরীর নওদাপাড়া নিবাসী, ১৭নং ওয়ার্ড (পশ্চিম) আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মনিরুজ্জামান মনি ও রাজশাহী সিটি কর্পোরেশনের রাজস্ব বিভাগের হিসাব সহকারী মোঃ রতন আলীর পিতা মোঃ আনসার আলীর (৬৮) মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

শুক্রবার এক শোক বিবৃতিতে এই শোক প্রকাশ করেন রাসিক মেয়র।

শোক বিবৃতিতে রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন ও তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

শুক্রবার বাদ জুম্মা মধ্য নওদাপাড়া এলাকায় মরহুমের জানাযা নামাজ অনুষ্ঠিত হয়। জানাযা নামাজে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন, রাজশাহী-২ (সদর) আসনের সংসদ সদস্য অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উল্লেখ্য, মোঃ আনসার আলীর বৃহস্পতিবার দিবাগত রাত ২টা ৩০ মিনিটে নিজ বাসভবনে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, চার ছেলে ও দুই মেয়ে সহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।