২৯ মে ২০২৪, বুধবার, ০৪:১৭:৩০ পূর্বাহ্ন


বিয়ের আগে লিভ-ইন করতেন এই বলিউড দম্পতিরা
তামান্না হাবিব নিশু
  • আপডেট করা হয়েছে : ১৯-০৪-২০২৪
বিয়ের আগে লিভ-ইন করতেন এই বলিউড দম্পতিরা ছবি: সংগৃহীত


বলিউডের অভিনেতারা প্রতিনিয়তই কোনও না কোনও কারণে খবরে থাকেন। আজকে জেনে নেওয়া যাক বলিউডের সেইসব দম্পতিদের সম্পর্কে যাঁরা বিয়ের আগে লিভ-ইন সম্পর্কে থাকতেন।

'পবিত্র রিশতা' খ্যাত দম্পতি প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত এবং অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে প্রায় ছয় বছর ধরে লিভ-ইন সম্পর্কে ছিলেন। এর পর তাঁরা আলাদা হয়ে যায়। 

আমির খান একটি সাক্ষাৎকারে বলেছিলেন যে বিয়ের আগে তিনি প্রায় দেড় বছর কিরণ রাওয়ের সাথে লিভ-ইন সম্পর্কে ছিলেন। বিয়ের ১৫ বছর পর তাঁদের বিচ্ছেদ হয়। 

অভিনেত্রী করিনা কাপুরও বিয়ের আগে সইফ আলি খানের সঙ্গে লিভ-ইন সম্পর্কে ছিলেন। তাঁকে প্রায়ই লিভ-ইন সম্পর্ক সমর্থন করতে দেখা গেছে। 

সইফ আলি খানের বোন সোহা আলি খানও বিয়ের আগে কুণাল খেমুর সঙ্গে লিভ-ইন সম্পর্কে ছিলেন।

 জন আব্রাহাম এবং বিপাশা বসু বলিউডের জনপ্রিয় দম্পতি ছিলেন। প্রায় ৯ বছর ধরে তারা লিভ ইন রিলেশনশিপে ছিলেন। এখন দুজনেই স্বাধীন বিবাহিত জীবন যাপন করছেন। 

অক্ষয় কুমার এবং টুইঙ্কেল খান্নাও বিয়ের আগে লিভ-ইন সম্পর্কে ছিলেন। এবার দুজনকেই সমর্থন করলেন টুইঙ্কলের মা ডিম্পল কাপাডিয়া। 

আমির খানের ভাগ্নে ইমরান খান এবং তাঁর প্রাক্তন স্ত্রী অবন্তিকা ছিলেন ছোটবেলার বন্ধু। বিয়ের আগে কিছু সময় লিভ-ইন রিলেশনে কাটিয়েছেন তাঁরা। এদিকে কয়েক বছর আগে তাঁদের দুজনের বিবাহবিচ্ছেদ হয়। 

বলিউডের অন্যতম জনপ্রিয় দম্পতি, রণবীর কাপুর এবং ক্যাটরিনা কাইফও প্রায় ৬ বছর ধরে লিভ-ইন সম্পর্কে ছিলেন। এখন দুজনেই আলাদা আলাদা সুখে সংসার করছেন।