১৬ মে ২০২৪, বৃহস্পতিবার, ১২:০৫:৫৭ পূর্বাহ্ন


তৃতীয় বার বিয়ে করছেন শাকিব খান!
তামান্না হাবিব নিশু
  • আপডেট করা হয়েছে : ২৯-০৪-২০২৪
তৃতীয় বার বিয়ে করছেন শাকিব খান! ছবি: সংগৃহীত


এক দিকে অপু বিশ্বাস, অন্য দিকে বুবলী। দু’জনেই শাকিব খানের প্রাক্তন স্ত্রী। যদিও এই দুই নায়িকার দাবি অবশ্য অন্য। সম্পর্ক নিয়ে টালমাটাল অবস্থা এই তিন জনের। তবু সম্পর্কেই রয়েছেন বলে দাবি নায়কের দুই স্ত্রীর। বার বার সংবাদমাধ্যমের কাছে এ ধরনের দাবিতে বেজায় চটেছে শাকিবের পরিবার। পরিবারের লোকজন চাইছেন, এ বার সত্যি সত্যি সংসারী হোন শাকিব। সে কারণেই নাকি অভিনেতার বাড়িতে বিয়ের তোড়জোড়। পাত্রী খোঁজা হচ্ছে। সংবাদমাধ্যম ‘প্রথম আলো’-র এক প্রতিবেদনে এমন দাবিই প্রকাশ্যে এসেছে। বিয়ের জন্য সম্মতি দিয়েছেন নাকি খোদ শাকিবই!

শাকিবের পরিবারের এক নাম প্রকাশে অনিচ্ছুক সদস্য জানিয়েছেন, যখনই ছবি মুক্তির সময় আসে, তখনই আলোচনায় থাকতে বিভিন্ন সাক্ষাৎকারে শাকিব প্রসঙ্গে কথা বলতে শুরু করেন অপু ও বুবলী। এতে শাকিব যেমন বিব্রত হন, তেমনই তাঁর পরিবারও অস্বস্তিতে পড়ে। যদিও সন্তানদের কথা ভেবে বরাবরই নীরব থাকেন শাকিব। আর এ কারণেই শাকিবের পরিবার তাঁর বিয়ের ব্যাপারে উদ্যোগ নিচ্ছে। ওই সদস্য বাংলাদেশের সংবাদমাধ্যম ‘প্রথম আলো’-কে আরও জানান, শাকিবের বাড়িতে নাকি যাতায়াতে নিষেধ করা হয়েছে অপু ও বুবলীকে। এ ছাড়া, তাঁরা দু’জন যদি কোনও সাক্ষাৎকারে শাকিবকে নিয়ে কোনও মিথ্যাচার করেন, তবে সে বিষয়ে আইনি ব্যবস্থা নেয়ার পরিকল্পনাও রয়েছে শাকিবের পরিবারের।

গত দু’বার নিজের পছন্দে বিয়ে করে সুখী হতে পারেননি শাকিব। তাই এ বার নাকি পরিবারের পছন্দেই সম্মতি দিয়েছেন তিনি! শোনা যাচ্ছে, এ বার আর অভিনেত্রী নন, এক চিকিৎসক পাত্রীকেই পছন্দ হয়েছে অভিনেতার। আমেরিকা থেকে চিকিৎসা বিজ্ঞান নিয়ে পড়াশোনা করে বাংলাদেশে ফিরেছেন তিনি। সব কিছু ঠিকঠাক থাকলে চলতি বছরের শেষ দিকেই ফের ঘর বাঁধতে পারেন শাকিব।