১৫ মে ২০২৪, বুধবার, ০৪:১৯:৫৪ অপরাহ্ন


মুম্বই পুলিশের কাছে কাতর আর্জি তামান্না ভাটিয়ার!
তামান্না হাবিব নিশু
  • আপডেট করা হয়েছে : ২৯-০৪-২০২৪
মুম্বই পুলিশের কাছে কাতর আর্জি তামান্না ভাটিয়ার! ছবি: সংগৃহীত


বড়সড় বিপাকে পড়েছেন অভিনেত্রী তামান্না ভাটিয়া। অবৈধ মোবাইল স্ট্রিমিং অ্যাপের (IPL Streaming Case) সঙ্গে নাম জড়ানোয় মহারাষ্ট্রের সাইবার সেল তলব করেছিল অভিনেত্রীকে। ২৯ এপ্রিলের মধ্যে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশের কাছে হাজিরা দেওয়ার কথা ছিল।

তবে এবার শোনা গেল, মহারাষ্ট্রের অপরাধ দমন শাখার কাছে একটু সময় চেয়েছেন অভিনেত্রী।

গত ২৩ এপ্রিল এই একই ইস্যুতে সঞ্জয় দত্তর হাজিরা থাকলেও, তিনি অনুপস্থিত ছিলেন। অভিনেতা বর্তমানে দুবাইতে রয়েছেন। এদিকে বলিউড মাধ্যম সূত্রে খবর, ২৯ এপ্রিল, সোমবার হাজিরা দেওয়ার কথা ছিল তামান্না ভাটিয়ার। তবে অভিনেত্রী সাইবার সেল টিমকে জানিয়েছেন, তিনি আপাতত মুম্বইতে নেই। ফের হাজিরার তারিখ নির্ধারণ করা হলে সেদিন উপস্থিত থাকতে পারবেন। মহারাষ্ট্রের সাইবার সেলের তরফে খুব শিগগিরিই নতুন একটি জানানো হবে বলে জানা গিয়েছে। গত সপ্তাহেই অবৈধ অ্যাপে আইপিএল স্ট্রিমিংয়ের প্রচার মামলায় তামান্না ভাটিয়ার নাম উঠে এসেছিল সংবাদের শিরোনামে। সূত্রের খবর, অভিনেত্রী নিজেই খুব শিগগিরি সংবাদমাধ্যমের উদ্দেশে একটি বিবৃতি শেয়ার করবেন।

'ফায়ার প্লে' নামে এক অবৈধ স্ট্রিমিং অ্যাপ ইদানীং খুবই জনপ্রিয় মোবাইল ব্যবহারকারীদের মধ্যে। মাসিক কোনও টাকা ছাড়াই মাত্র ৫০০ টাকা দিলেই এই অ্যাপের মাধ্যমে দেখা যায় নানা জনপ্রিয় সিরিজ, সিনেমা। এই অ্যাপেই অবৈধভাবে দেখানো হচ্ছিল আইপিএল। আর তা প্রচার করতে গিয়েই বিপাকে পড়েন সঞ্জয় দত্ত ও তামান্না ভাটিয়া। সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, ভায়াকম ১৮-এর তরফ থেকেই অভিযোগ আনা হয়। এই সংস্থার মতে, ফায়ার প্লে নামে ওই অ্য়াপ অবৈধভাবে আইপিএলের স্ট্রিমিং করছে। যেহেতু আইপিএলের স্বত্ত্ব ভায়াকমের কেনা, তাই এর ফলে সংস্থার ক্ষতি হচ্ছে। সেই কারণেই এই অবৈধ অ্য়াপের সঙ্গে যুক্ত প্রত্যেকটি মানুষের বিরুদ্ধে অভিযোগ তুলেছে ভায়াকম। যেখানে স্ট্রিমিংয়ের প্রচারে দেখা গিয়েছিল তামান্নাকেও।