১৯ মে ২০২৪, রবিবার, ০৪:৪১:২৯ পূর্বাহ্ন


সুনিধি চৌহানকে লক্ষ্য করে বোতল ছুঁড়লেন দর্শক
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ০৬-০৫-২০২৪
সুনিধি চৌহানকে লক্ষ্য করে বোতল ছুঁড়লেন দর্শক সুনিধি চৌহানকে লক্ষ্য করে বোতল ছুঁড়লেন দর্শক


সুনিধি চৌহান গিয়েছিলেন দেরাদুন অনুষ্ঠান করতে। সেখানেই ঘটল এক বিপত্তি। তবে মঞ্চে অনুষ্ঠান করতে গিয়ে বিভিন্ন সময় গায়ক-গায়িকাদের সঙ্গে এমন ঘটনা ঘটেই থাকে। গত বছর ওরঙ্গাবাদে গানের অনুষ্ঠান করতে যান অরিজিৎ সিংহ। মঞ্চে গান গাইতে উঠেছিলেন তিনি। প্রিয় তারকাকে চোখের সামনে দেখতে পেয়ে তাঁর হাত ধরে টানাটানি শুরু করে দেন এক অনুরাগী। তাতে চোটও লাগে অরিজিতের হাতে।

সমাজমাধ্যমের পাতায় পোস্ট করা একটি ভিডিয়ো থেকে জানা যায়, ডান হাতে এতটাই চোট পেয়েছেন গায়ক যে, হাত সোজা করতে পারছিলেন না তিনি, তাঁর হাত কাঁপছিল। এ শুধু এ দেশের ব্যাপার নয়, বিদেশেও ঘটে। এই কিছু কাল আগের ঘটনা। মার্কিন পপ গায়িকা কার্ডি বি গান গাইছিলেন মঞ্চে। তাঁকে লক্ষ্য করে বিয়ারের বোতল ছোঁড়েন এক দর্শক। তাতে মেজাজ হারান কার্ডি। এ বার সুনিধির দিকে তাক করে বোতল ছুঁড়ল এক দর্শক! পরিস্থিতি কী ভাবে সামাল দিলেন গায়িকা?

পরনে ঝকমকে টপ। কালো শর্টস। পায়ে বুট। গাইছিলেন সুনিধি। বোতলটি ছোড়া হয় যখন, হঠাৎই সরে যান তিনি। ওই অনুরাগীকে ভর্ৎসনা করেন। সুরে-সুরেই তিনি বলে ওঠেন, ‘‘আপনি আমার দিকে বোতল ছুঁড়লে কী হবে? অনুষ্ঠানটি বন্ধ করে দেওয়া হবে। আপনি কি এটি চান?’’

এ দিন অনুষ্ঠানে ‘শিলা কি জওয়ানি’, ‘ধুম মচালে’, ‘ক্রেজি কিয়া রে’, ‘দেশি গার্ল’, ‘কমলি’, ‘শাকি শাকি’-র মতো গান তিনি উপহার দিয়েছেন দর্শকদের।