২০ মে ২০২৪, সোমবার, ০২:৫৯:৩৬ অপরাহ্ন


এবার সলমনের নায়িকা রশ্মিকা মন্দানা
তামান্না হাবিব নিশু
  • আপডেট করা হয়েছে : ০৯-০৫-২০২৪
এবার সলমনের নায়িকা রশ্মিকা মন্দানা ছবি: সংগৃহীত


হাঁটুর বয়সী নায়িকাদের সঙ্গে এর আগে বহুবার জুটি বেঁধেছেন সলমন। এমনকী বন্ধুর মেয়েদের সঙ্গেও পর্দায় রোম্যান্স করেছেন ৫৮-এর গণ্ডি পার করা বলিউড সুপারস্টার। আবারও সেই পথেই হাঁটছেন অভিনেতা। এবার জাতীয় ক্রাশ-কে দেখা যাবে ভাইজানের বিপরীতে। সোনাম, সোনাক্ষী, দিশা পাটানি, সাই মঞ্জরিদের পর এবার সলমনের নায়িকা রশ্মিকা মন্দানা। আরও পড়ুন-সলমনের 'সিকান্দর'-এর সঙ্গীত পরিচালনার দায়িত্বে প্রীতম, ভাইজানের জন্য কি থাকছে ঝুলিতে?

জাতীয় ক্রাশ রশ্মিকা মান্দানাকে সর্বশেষ রণবীর কাপুরের নায়িকা হিসাবে। ব্লকবাস্টার অ্যানিম্যাল-এর পর রশ্মিকার নতুন হিন্দি ছবি সিকান্দর। বলিউডের প্রিয় ভাইজানের সঙ্গে প্রথমবারের মতো রুপালি পর্দায় দেখা যাবে এই সুন্দরীকে। এই সুখবর সামনে আসবার পর থেকেই সোশ্যাল মিডিয়া জুড়ে রশ্মিকা ভক্তরা উন্মাদনায় মেতে ওঠেন।

এ আর মুরুগাদসের পরিচালনায় তৈরি হচ্ছে ‘সিকান্দর’। আগামী বছর ইদে মুক্তি পাবে এই ছবি, যা প্রযোজনার দায়িত্বে রয়েছেন ‘কিক’ প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা। এদিন প্রযোজনা সংস্থার তরফে রশ্মিকাকে স্বাগত জানানো হল।

রশ্মিকা (২৮) এবং সালমানের (৫৮) মধ্যে বয়সের ৩০ বছরের ব্যবধান নিয়ে অনেকেই ট্রোলও করছেন, তবে এতে কুছ পরোয়া নেই ভাইজান ভক্তদের। বলিউডের একটা বড় অংশের দাবি অভিনেত্রীর কেরিয়ারের অন্যতম বড় মাইলস্টোন হতে চলেছে সিকান্দর, এই প্রথম কোনও খানের ছবির নায়িকা রশ্মিকা। বৃহস্পতিবার সমাজমাধ্যমে সুখবরটি ভাগ করে রশ্মিকা লেখেন, ‘আপনারা আমার পরবর্তী কাজের জন্য বহু দিন অপেক্ষা করছিলেন। আমি ‘সিকন্দর’-এর অংশ হতে পেরে সত্যিই কৃতজ্ঞ।’

এক উচ্ছ্বসিত ভক্ত টুইট করেছেন, ‘সিকান্দরে মেগাস্টার সলমনের নায়িকা রশ্মিকা, নিঃসন্দেহে ২০২৫-এর সবচেয়ে বড় হিট হতে চলেছে এই ছবি।’, অন্য একজন ভক্ত লেখেন, ‘ছবির কাস্টিং নিয়ে সত্যিই খুশি, আশা করছি অনান্য চরিত্রেও পছন্দের তারকারা থাকবেন’। জানিয়ে রাখি, এই ছবির গানের দায়িত্ব সামলাচ্ছেন প্রীতম। সুতরাং আরও একবার সলমনের ছবিতে অরিজিতের গান থাকার সম্ভাবনা তুঙ্গে।

এর আগে বিগ বসের মঞ্চে একসঙ্গে দেখা গিয়েছে দুজনকে। সঞ্চালক সলমনের সঙ্গে রশ্মিকার রসায়ন সেই সময়ই চোখে পড়েছিল সবার। এমনকি দু'জন পুষ্পা: দ্য রাইজ (২০২১) চলচ্চিত্রের সামি সামি গানে জমিয়ে একসাথে নেচেছিলেনও দুজনে। টাইগার ৩ প্রত্যাশিত সাফল্য পায়নি, সেই দুঃখ ভুলে আপাতত ভাইজানের ফোকাসে সিকান্দর। 

রশ্মিকার হাতে এখন একগুচ্ছ প্রোজেক্ট। সিকান্দার ছাড়াও তাঁর হাতে রয়েছে ভিকি কৌশল অভিনীত চাভা এবং আল্লু অর্জুনের সঙ্গে 'পুষ্পা ২: দ্য রুল' নিয়ে ফিরছেন নায়িকা। এছাড়াও 'রেইনবো' ও 'দ্য গার্লফ্রেন্ড' নামে পরপর দুটি নারীকেন্দ্রিক ছবিতেও দেখা যাবে এই দক্ষিণী সুন্দরীকে। সব মিলিয়ে রশ্মিকার এখন বৃহস্পতি তুঙ্গে।