২১ মে ২০২৪, মঙ্গলবার, ০৪:০৯:১২ পূর্বাহ্ন


শাহরুখের গালে সপাটে চড়., ঐশ্বর্যকে নিয়ে মুখ খুলতেই মেজাজ হারান জয়া
তামান্না হাবিব নিশু
  • আপডেট করা হয়েছে : ১০-০৫-২০২৪
শাহরুখের গালে সপাটে চড়., ঐশ্বর্যকে নিয়ে মুখ খুলতেই মেজাজ হারান জয়া ছবি: সংগৃহীত


স্টার পরিবারদের মধ্যে সম্পর্ক যতই ভাল হোক না কেন, কোথাও না কোথাও গিয়ে এক চাপা প্রতিযোগিতা যেন থেকেই যায়। যা ঘিরে জল্পনা থাকে তুঙ্গে, জয়া বচ্চন-শাহরুখ খানের সম্পর্কও তার ব্যতিক্রম নয়। হ্যাপি নিউ ইয়ার মুক্তির পরই যার আভাস মিলেছিল। জয়া বচ্চন একপ্রকার মজা করেই জানিয়েছিলেন, 'এটি একটি ননসেন্স ছবি।' যদিও ছবি বক্স অফিসে বেশ জায়গা করে নিয়েছিল।

পাল্টা উত্তর দিতে পিছপা হননি শাহরুখ খানও। বলে বসেন অমিতাভ বচ্চন অভিনীত ছবি অমর আকবর অ্যান্টনি-র থেকে বেশি নয়। যদিও এমন ঠাণ্ডা লড়াই সিনে দুনিয়ায় থাকবে না তা কি হয়? তাই এই আক্রমণগুলো ভীষণ পরিচিত সিনেদুনিয়ায়।

তবে শাহরুখ খান ও জয়া বচ্চনের মধ্যে সম্পর্কের সমীকরণ বেজায় মজবুত। পর্দায় একাধিকবার শাহরুখের সঙ্গে কাজ করেছেন তিনি। ব্যক্তি জীবনেও শাহরুখকে নিজের ছেলের স্নেহেই দেখেন জয়া বচ্চন। তবে কী এমন ঘটে, যে শাহরুখকে চড় মারার কথা বলে বসেন তিনি। কী এমন ঘটেছিল? ২০১৮ সালের ঘটনা। ক্যাটরিনা কইফের জন্মদিনের পার্টিতে শাহরুখ-সলমনের ঝগড়ার কথা কম বেশি সকলের জানা। যেখানে শাহরুখ খান সলমনকে তাঁর প্রাক্তনদের দিয়ে খোঁচা দেন।

তালিকা থেকে বাদ পড়েনি ঐশ্বর্য রাই বচ্চনের নাম। সেই খবর কানে যেতেই জয়া বচ্চন বলে বসেন, এটা যদি তাঁর বাড়ি হত, তবে তিনি শাহরুখকে একটা সপাটে চড় মারতেন। যদিও তাঁর বলার ধরনে স্পষ্ট ছিল, সন্তানকে মা যেমন স্নেহ করে শাসন করেন, তিনিও ঠিক তেমনটাই বোঝাতে চেয়েছেন।