২৪ এপ্রিল ২০২৪, বুধবার, ০৬:৪০:৩৪ পূর্বাহ্ন


টাইগার নাগেশ্বর রাও-এর সঙ্গে টলিউডে অভিষেক হবে নূপুর স্যাননের
তামান্না হাবিব নিশু:
  • আপডেট করা হয়েছে : ০১-০৪-২০২২
টাইগার নাগেশ্বর রাও-এর সঙ্গে টলিউডে অভিষেক হবে নূপুর স্যাননের টাইগার নাগেশ্বর রাও-এর সঙ্গে টলিউডে অভিষেক হবে নূপুর স্যাননের


রবি তেজা-অভিনীত টাইগার নাগেশ্বর রাও-এর নির্মাতারা শুক্রবার সকালে আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেছেন বলিউড অভিনেতা কৃতি স্যাননের বোন নুপুর স্যানন প্যান-ইন্ডিয়া প্রকল্পের মাধ্যমে টলিউডে আত্মপ্রকাশ করবেন। জাহাজে থাকা ডিভাকে স্বাগত জানাতে, নির্মাতারা একটি নোট সহ একটি বিশেষ পোস্টার উন্মোচন করেছেন, "ব্যাপক শিকারে স্বাগতম, নূপুর সানন।"

ইতিমধ্যে, নূপুর, উচ্ছ্বসিত, তার ইনস্টাগ্রাম পৃষ্ঠায় পোস্টারটি শেয়ার করে লিখেছেন, “আমি ঘোষণা করতে পেরে রোমাঞ্চিত যে আমি স্যারের সাথে যোগ দিব ।

আসন্ন অ্যাকশন নূপুরের প্রথম ছবি। এর আগে অক্ষয় কুমারের বিপরীতে একটি মিউজিক ভিডিওতে দেখা গেছে তাকে। টাইগার নাগেশ্বর রাও-এর জন্য রবি তেজা-তে যোগদানের নূপুরের ঘোষণা আসে তার বলিউডে অভিষেক ফিল্ম নুরানি চেহরার শ্যুট শেষ করার পরপরই, যেখানে তিনি নওয়াজউদ্দিন সিদ্দিকীর সঙ্গে জুটি বেঁধেছেন।

আসন্ন তেলেগু নাটকের কথা বলতে গেলে, টাইগার নাগেশ্বর রাও একটি পর্যায়ক্রমিক চলচ্চিত্র,১৯৯০ দশকে সেট করা হয়েছিল। আসন্ন অ্যাকশন-ড্রামার গল্প আবর্তিত হয়েছে একজন চোর এবং স্টুয়ার্টপুরমের মানুষের বাস্তব ঘটনাকে ঘিরে।

তার প্রথম প্যান-ইন্ডিয়া প্রজেক্টের জন্য, ক্র্যাক অভিনেতা একটি কঠোর পরিবর্তনের মধ্য দিয়ে গেছেন। অধিকন্তু, ছবিটি একটি আকর্ষণীয় আখ্যান সহ একাধিক স্তর প্রদর্শন করবে বলে জানা গেছে।

অভিষেক আগরওয়াল আর্টসের ব্যানারে অভিষেক আগরওয়াল দ্বারা সমর্থিত এই চলচ্চিত্রটি ভামসি রচিত এবং পরিচালনা করেছেন। ছবিটি উপস্থাপনা করেছেন তেজ নারায়ণ আগরওয়াল।

ইতিমধ্যে, প্রযুক্তিগত ক্রুদের মধ্যে রয়েছে আর মাধী, যিনি সিনেমাটোগ্রাফির জন্য নিযুক্ত হয়েছেন, যখন জিভি প্রকাশ কুমার ব্যাকগ্রাউন্ড স্কোর প্রদান করছেন। রবি তেজা-নুপুর সানন অভিনীত ছবিটি তেলেগু, তামিল, কন্নড়, মালায়ালাম এবং হিন্দি ভাষায় মুক্তি পাবে।

রাজশাহীর সময় / এম জি