১৬ জুন ২০২৪, রবিবার, ০২:১৬:০৬ অপরাহ্ন


হাসপাতালে ভর্তি শাহরুখ খান
তামান্না হাবিব নিশু
  • আপডেট করা হয়েছে : ২৩-০৫-২০২৪
হাসপাতালে ভর্তি শাহরুখ খান ছবি: সংগৃহীত


হাসপাতালে ভর্তি আছেন বলিউড-বাদশাহ শাহরুখ খান। আহমেদাবাদে কেকেআর (আইপিএল ক্রিকেট টিম কলকাতা নাইট রাইডার্স-কেকেআর-এর মালিক তিনি)-এর ম্যাচ দেখতে গিয়ে তিনি অসুস্থ হয়ে পড়েছিলেন। হিট স্ট্রোক হয়েছিল অভিনেতার। তারপর তাঁকে তড়িঘড়ি ভর্তি করা হয় হাসপাতালে। আহমেদাবাদের কেডি হাসপাতালে নিয়ে যাওয়া হয় শাহরুখ খানকে।

এখন কেমন আছেন শাহরুখ? জানালেন বাদশাহর বান্ধবী, সহ-অভিনেত্রী এবং কেকেআর-এর সহ-মালকিন জুহি চাওলা।

বন্ধু শাহরুখকে হাসপাতালে দেখতে গিয়েছিলেন জুহি। সেখানে সেই সময় উপস্থিত শাহরুখের স্ত্রী গৌরী খানও। সংবাদমাধ্যমকে জুহি জানিয়েছেন, বুধবার রাত থেকে শারীরিক অবস্থা ভাল ছিল না শাহরুখের। কিন্তু বৃহস্পতিবার তিনি অনেকটাই সুস্থ। জুহি বলেছেন, “ঈশ্বরই বাঁচিয়ে দিয়েছে শাহরুখকে।” শাহরুখের দ্রুত আরোগ্য কামনা করেছেন শাহরুখ। সেই সঙ্গে এটাও তিনি জানিয়েছেন, রবিবার (২৬ মে) দলকে উৎসাহ দিতে মাঠেও হাজির থাকতে পারেন শাহরুখ।

হাসপাতাল সূত্রে জানানো হয়েছিল, হিট স্ট্রোকে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন শাহরুখ। মঙ্গলবার কেকেআর এবং সানরাইজ়ার্স হায়দ্রাবাদের আইপিএল ম্যাচ দেখতে গিয়েছিলেন তিনি। একা শাহরুখ নন, ম্যাচ দেখতে এসেছিলেন তাঁর কন্যা সুহানা খান, ছোট পুত্র আব্রাম খান এবং তাঁর ম্য়ানেজার পূজা দাদলানি। ম্যাচ শেষে নরেন্দ্র মোদি স্টেডিয়ামে দর্শকের সঙ্গে দেখাও করেন সুপারস্টার। আহমেদাবাদের তামমাত্রা তখন ৪৫ ডিগ্রি সেলসিয়াস। প্রচণ্ড গরম সহ্য করতে পারেননি শাহরুখ।