১৬ জুন ২০২৪, রবিবার, ১১:১১:০২ পূর্বাহ্ন


বিশ্বকাপের জন্য দল ঘোষণা অস্ট্রেলিয়ার
ক্রীড়া ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৩-০৫-২০২৪
বিশ্বকাপের জন্য দল ঘোষণা অস্ট্রেলিয়ার ছবি: সংগৃহীত


আসন্ন টি-২০ বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করলো ক্রিকেট অস্ট্রেলিয়া। রিজার্ভ হিসেবে রাখা হয়েছে দু'জনকে। আসন্ন বিশ্বকাপে অজিদের নেতৃত্ব দেবেন মিচেল মার্শ।

বিশ্বকাপের জন্য পূর্ণ শক্তির দল নিয়েই ওয়েস্ট ইন্ডিজে যাচ্ছে অস্ট্রেলিয়া। জ্যাক ফ্রেজার-ম্যাকগার্ক এবং ম্যাট শর্টকে রিজার্ভে রাখা হয়েছে।

রিজার্ভে রাখা দুই প্লেয়ারকে নিয়ে নির্বাচক কমিটির চেয়ারম্যান জর্জ বেইলি বলেন, দুই খেলোয়াড়েরই যথেষ্ট দক্ষতা রয়েছে। প্রয়োজন পড়লে তাঁদেরকে মূল স্কোয়াডে নেওয়া হবে। ম্যাট দলে অল রাউন্ড পারফর্ম্যান্স দিতে পারবেন এবং জ্যাক ব্যাটিং-এ সাহায্য করতে পারেন। যদি তাঁরা সুযোগ নাও পায় তাহলেও যে অভিজ্ঞতা অর্জন করবেন সেটা কেরিয়ারের জন্য মূল্যবান হবে।

একনজরে অস্ট্রেলিয়ার টি-২০ স্কোয়াড -

মিচেল মার্শ (অধিনায়ক), প্যাট কামিন্স, অ্যাশটন আগার, টিম ডেভিড, নাথান এলিস, জশ হেজলউড, ক্যামেরন গ্রিন। ট্রাভিস হেড, জস ইংলিস, গ্লেন ম্যাক্সওয়েল, মার্কাস স্টোয়নিস, মিচেল স্টার্ক, ম্যাথু ওয়েড, ডেভিড ওয়ার্নার এবং অ্যাডাম জাম্পা।

রিজার্ভ - জ্যাক ফ্রেজার-ম্যাকগার্ক এবং ম্যাট শর্ট।

উল্লেখ্য, বিশ্বকাপে নামার আগে দুটি প্রস্তুতি ম্যাচ খেলবে অস্ট্রেলিয়া। ২৮ মে ত্রিনিদাদ অ্যান্ড টোবাগোতে নামিবিয়ার মুখোমুখি হবে অস্ট্রেলিয়া। ৩০ মে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে খেলবে অস্ট্রেলিয়া।