১৬ জুন ২০২৪, রবিবার, ০৮:৪৪:০২ পূর্বাহ্ন


ন্যাড়া হলেন রুক্মিণী!
তামান্না হাবিব নিশু
  • আপডেট করা হয়েছে : ২৩-০৫-২০২৪
ন্যাড়া হলেন রুক্মিণী! ছবি: সংগৃহীত


এ কেমন কাণ্ড রুক্মিণী মৈত্র’র? মাথা ভর্তি চুল কেটে একেবারে ন্যাড়া! হঠাৎ জীবনে কি কোনও বুমেরাং উড়ে এল? হ্য়াঁ, বুমেরাংই বটে, তবে রুক্মিণীর এমন অবতারের নেপথ্যে রয়েছে টুইস্ট।

ব্য়াপারটা একটু খোলসা করে বলা যাক। টলিউড সুপারস্টার জিতের সঙ্গে 'বুমেরাং' ছবিতে জুটি বেঁধেছেন রুক্মিণী।

এই ছবিতে রুক্মিণীকে দেখা যাবে দ্বৈত চরিত্রে। ইতিমধ্যেই সামনে এসেছে এই ছবির টিজার। আগামিকাল প্রকাশ্যে আসবে ‘বুমেরাং’-এর ট্রেলার। তার আগেই সোশাল মিডিয়ায় নজর কাড়তে এমন এক চমক দিলেন রুক্মিণী। সত্য়ি তিনি ন্যাড়া হননি। বরং প্রযুক্তির সাহায্য নিয়েই এমন কাণ্ড ঘটিয়েছেন অভিনেত্রী।

'চেঙ্গিজ' ছবি সুপারহিট হওয়ার পর টলিউড সুপারস্টার জিৎ জানিয়ে দিয়েছিলেন সবাইকে চমকে দিতে নতুন ছবি বুমেরাং তৈরি করছেন। সেই অনুযায়ী, গত বছর জুলাই মাসেই ছবির শুটিং শুরু করেছিলেন জিৎ। এই ছবিতে জিতের বিপরীতে রয়েছেন রুক্মিণী মৈত্র। তার পর থেকেই জিৎ অনুরাগীরা অধীর আগ্রহে বসে ছিলেন এই ছবির মুক্তির অপেক্ষায়।

জিতের নতুন ছবি 'বুমেরাং'-এ দেখা যাবে দেবচন্দ্রিমাকে। তবে দেবচন্দ্রিমার বিপরীতে জিৎ নয়, থাকছেন অভিনেতা সত্যম রায়চৌধুরী। আর এই ছবিতে জিতের সঙ্গে দেখা যাবে রুক্মিণী মৈত্রকে। জিৎ প্রযোজিত এই ছবিটি পরিচালনা করছেন সৌভিক কুণ্ডু। 'বুমেরাং'-এর মুক্তি পাবে ৭ জুন।