২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০২:০২:৫২ অপরাহ্ন


সিরাজগঞ্জ ও বগুড়ায় গাঁজা ও ফেন্সিডিলসহ শীর্ষ মাদক কারবারী গ্রেফতার ২
বিশেষ প্রতিনিধি
  • আপডেট করা হয়েছে : ০২-০৪-২০২২
সিরাজগঞ্জ ও বগুড়ায় গাঁজা ও ফেন্সিডিলসহ শীর্ষ মাদক কারবারী গ্রেফতার ২ সিরাজগঞ্জ ও বগুড়ায় গাঁজা ও ফেন্সিডিলসহ শীর্ষ মাদক কারবারী গ্রেফতার ২


সিরাজগঞ্জের তাড়াশে ১০ কেজি গাঁজা এবং বগুড়ার শেরপুরে ১০০ বোতল ফেন্সিডিলসহ দুইজন শীর্ষ মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২।               

শুক্রবার (১ এপ্রিল) সন্ধ্যা সোয়া ৭টার দিকে বগুড়া জেলার শেরপুর ফুটভিলেজ ঈদগাহ্ জামে মসজিদ এর সামনে থেকে ১০০(একশত) বোতল ফেন্সিডিল ও সিরাজগঞ্জ জেলার তাড়াশ থানাধীন খালকুলা বাজারস্থ ঢাকা টু রাজশাহীগামী মহাসড়কের পার্শ্বে খালকুলা ওহী জেনারেল হাসপাতালের সামনে থেকে ১০ কেজি গাঁজাসহ তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো: দিনাজপুর জেলার বিরামপুর থানাধীন শিয়ালা গ্রামের মোঃ দেলোয়ার হোসেনের ছেলে মোঃ সোহেল রানা (২৮) ও রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন পরমান্দপুর গ্রামের মোঃ আব্দুল খালেকের ছেলে মোঃ আব্বাছ আলী(৩৭।

অভিযান পরিচালনা করেন র‌্যাব-১২ এর সদর কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল। 

গ্রেফতারকৃত মাদক কারবারীদের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর সারণী ১৪(গ) ও ৩৬(১) এর সারণীর ১৯(খ) ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাহাকে বগুড়া জেলার শেরপুর থানা ও সিরাজগঞ্জ জেলার তাড়াশ থানায় হস্তান্তর করা হয়েছে।

রাজশাহীর সময়/এএইচ