১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০১:৪৩:০১ পূর্বাহ্ন


নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে সুজানগরে লিফলেট বিতরণ
আর কে আকাশ, পাবনা প্রতিনিধি:
  • আপডেট করা হয়েছে : ০২-০৪-২০২২
নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে সুজানগরে লিফলেট বিতরণ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে সুজানগরে লিফলেট বিতরণ


চাউল, ডাউল, তৈল, গ্যাস, বিদ্যুৎসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের অসহনীয় উর্ধ্বগতির প্রতিবাদে লিফলেট বিতরণ করেছেন জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম পাবনা জেলা শাখা সভাপতি ও পাবনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য অ্যাড. মো. আরশেদ আলম।

শুক্র ও শনিবার দিনব্যাপী লিফলেট বিতরণকালে তিনি বলেন, এ সরকার কর্তৃক নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধি করে লুটপাট করছে। দেশের দ্রব্যমূল্যের উর্ধ্বগতি রোধে সরকারের ব্যর্থতা প্রমাণ হয়েছে। দ্রব্যমূল্যের এই উর্ধ্বগতি রোধ করতে না পারলে সরকার ক্ষমতা ছেড়ে দিক। আমাদের নেতা তারেক রহমানের নেতৃত্বে যে আন্দোলন শুরু হয়েছে তার মাধ্যমে অবৈধ সরকারের পতন ঘটিয়ে দেশে জনগণের গণতান্ত্রিক সরকার ও গণতন্ত্র প্রতিষ্ঠা করবো আমরা ইনশাআল্লাহ।

এসময় তিনি সুজানগর বাজার, ভায়না ইউনিয়ন, মানিকহাট ইউনিয়ন, নাজিরগঞ্জ ইউনিয়ন, সাগরকান্দি ইউনিয়ন, খলিলপুর বাজার, বোনকোলা বাজারসহ বিভিন্ন স্থানে লিফলেট বিতরণ করেন। লিফলেট বিতরণকালে সুজানগর উপজেলা বিএনপি, ছাত্রদল, যুবদল ও স্বেচ্ছাসেবক দলের নেতা-কর্মী-সমর্থকবৃন্দ উপস্থিত ছিলেন।

রাজশাহীর সময় / এম জি