১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৯:২১:৩৬ অপরাহ্ন


মতিহারে আটকের পর হাতকড়া নিয়ে যুবকের পলায়ন !
স্টাফ রিপোর্টার:
  • আপডেট করা হয়েছে : ০৩-০৪-২০২২
মতিহারে আটকের পর হাতকড়া নিয়ে যুবকের পলায়ন ! মতিহারে আটকের পর হাতকড়া নিয়ে যুবকের পলায়ন !


রাজশাহী মহানগরীতে পুলিশের কাছ থেকে হাতকড়া পরা অবস্থায় নূর নামের এক যুবক পালিয়েছে। শনিবার দিবাগত রাত সাড়ে ৯টার দিকে মহানগরীর মতিহার থানাধিন খোঁজাপুর এলাকায় এ ঘটনা ঘটে। 

পলাতক নূর ওই এলাকার কামরুলের ছেলে।

নাম প্রকাশে অনিচ্ছুক এক স্থানীয় ব্যক্তি জানায়, শনিবার রাত সাড়ে ৯টার দিকে একটি ঘরে নূর মাদক সেবন করছিলো। এ সময় সেখানে অভিযান চালিয়ে ৫/৬ পিস ইয়াবাসহ তাকে আটক করে মতিহার থানার এসআই মোঃ সেলিম হোসেন, এএসআই মোস্তফা ও সঙ্গীয় ফোর্স।

কিন্তু নূর হাতকড়া পরা অবস্থায় জানালা দিয়ে পালিয়ে যায়। পরে খবর পেয়ে মতিহার থানার এসআই আমিনূল ইসলাম ও এসআই পলাশ ঘটনাস্থলে পৌঁছে। শুরু হয় ব্যপক অভিযান। 

জানতে চাইলে এসআই মোঃ সেলিম হোসেন জানান, মাদক কারবারী সন্দেহ্ েখোঁজাপুর এলাকায় একটি বসত বাড়িতে অভিযান চালিয়ে নূরকে আটক করা হয়। এ সময় ঘরের ভেতর তল্লাশী চলাকালে নূর হাতকড়াসহ জানালা দিয়ে লাফ দিয়ে দৌঁড়ে পালিয়ে যায়। 

তিনি আরও বলেন, ঘরের জানালায় রড ছিলো না। আমি সেটা লক্ষ্য করিনি। আর এই সুযোগটাই কাজে লাগায় নূর। রাত সাড়ে ১২টার দিকে নূরের পিতা ও স্থানীয়দের সহযোগীতায় হাতকড়া উদ্ধার করা হয়েছে। তবে নূরকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। নূরের কাছে কোন মাদকদ্রব্য ছিলো না সেই বিষয়ে তিনি কোন কথা বলেননি তিনি। 

এসআই আমিনূল ইসলাম জানান, এসআই সেলিম থানায় নতুন এসেছে। তার বাড়ি কুষ্টিয়া জেলায়। মতিহার থানা এলাকা তাঁর একেবারেই অচেনা। হাতকড়া নিয়ে পালানো অপরাধ। ছাড় পাবে না, তাকে আটক করা হবে। অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান এসআই আমিনূল ইসলাম। 

রাজশাহীর সময় / এম আর