১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৫:১১:১৪ অপরাহ্ন


"ইন-সার্ভিস ট্রেনিং সেন্টার, রাজশাহী’র ২য় তলায় ক্লাসরুমের শুভ উদ্বোধন"
মাসুদ রানা রাব্বানী, রাজশাহী:
  • আপডেট করা হয়েছে : ০৩-০৪-২০২২
"ইন-সার্ভিস ট্রেনিং সেন্টার, রাজশাহী’র ২য় তলায় ক্লাসরুমের শুভ উদ্বোধন" "ইন-সার্ভিস ট্রেনিং সেন্টার, রাজশাহী’র ২য় তলায় ক্লাসরুমের শুভ উদ্বোধন"


রাজশাহী’র ২য় তলায় রেট্রোফিটিংয়ের মাধ্যমে নির্মাণকৃত ক্লাসরুমের শুভ উদ্বোধন করা হয়।

রোববার বেলা সাড়ে ১১টায় ইন-সার্ভিস ট্রেনিং সেন্টার,  উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নবনির্মিত আধুনিক ক্লাসরুমের শুভ উদ্বোধন করেন রাজশাহী রেঞ্জের ডিআইজি মোঃ আব্দুল বাতেন, বিপিএম, পিপিএম।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি পুলিশ সদস্যদেরকে গুণগত ও আচরণগত পরিবর্তনের জন্য যথাযথ ভাবে প্রশিক্ষণ গ্রহণের নির্দেশনা দেন।পাশাপাশি ইন-সার্ভিস ট্রেনিং সেন্টার, রাজশাহী’কে প্রশিক্ষণ কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার মাধ্যমে আগামী দিনের উন্নত বাংলাদেশের নিরাপত্তা বিধানে পুলিশ সদস্যদেরকে প্রস্তুত করার জন্য গুরুত্বারোপ করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জয়দেব কুমার ভদ্র, বিপিএম, অ্যাডিশনাল ডিআইজি (প্রশাসন ও অর্থ), ও টি এম মোজাহিদুল ইসলাম, বিপিএম, পিপিএম, অ্যাডিশনাল ডিআইজি (অপারেশনস্ অ্যান্ড ক্রাইম), রাজশাহী রেঞ্জ, রাজশাহীগণ উপস্থিত ছিলেন। 

উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষ্যে স্বাগত বক্তব্য প্রদান করেন ইন-সার্ভিস ট্রেনিং সেন্টার, রাজশাহী’র কমান্ড্যান্ট (পুলিশ সুপার) মোহাম্মদ তারিকুল ইসলাম। স্থানীয় সরকার প্রকৌশলীর সহযোগীতায় বাংলাদেশ পুলিশ রেট্রোফিটিংয়ের মাধ্যমে নির্মাণকৃত প্রকল্পটি বাস্তবায়ন করেছেন।

উদ্বোধন শেষে বিশেষ মোনাজাত করা হয়। এ সময়ে এ বি এম মাসুদ হোসেন, বিপিএম (বার), পুলিশ সুপার, রাজশাহী ও মোহাম্মদ নাসির উদ্দিন, নির্বাহী প্রকৌশলী, স্থানীয় সরকার অধিদপ্তর, রাজশাহী এবং রেঞ্জ কার্যালয়, রাজশাহী’র পুলিশ সুপারগণ এবং ইন-সার্ভিস ট্রেনিং সেন্টার, রাজশাহী’র অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তা এবং প্রশিক্ষণার্থীগণ উপস্থিত ছিলেন।

রাজশাহীর সময় / এম জি