২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৫:৩৬:১৮ পূর্বাহ্ন


চাঁদপুরের ব্যবসায়ীর বস্তাবন্দি গলা কাটা লাশ কুমিল্লায় উদ্ধার
অনলাইন ডেস্ক :
  • আপডেট করা হয়েছে : ০৪-০৪-২০২২
চাঁদপুরের ব্যবসায়ীর বস্তাবন্দি গলা কাটা লাশ কুমিল্লায় উদ্ধার চাঁদপুরের ব্যবসায়ীর বস্তাবন্দি গলা কাটা লাশ কুমিল্লায় উদ্ধার


চাঁদপুরের কচুয়ার আবুল বাশার (৪০) নামের এক ব্যবসায়ীর গলা কাটা লাশের সন্ধান মিলেছে কুমিল্লায়। কচুয়া বাজারের ইকরা ভ্যারাইটিজ স্টোরের মালিক তিনি। এই ব্যবসায়ী নিখোঁজ হওয়ার ২৪ ঘণ্টা পর তার গলা কাটা লাশ উদ্ধার করেছে কুমিল্লা দাউদকান্দি থানা পুলিশ।  

এর আগে ব্যবসায়ী আবুল বাশার গত শনিবার বাড়িতে দুপুরে খাবারের উদ্দেশ্যে বের হয়।

এদিন রাত ৯টা পর্যন্ত অনেক খোঁজাখুঁজি করে সন্ধান না পাওয়ায় পরিবারের পক্ষ থেকে কচুয়া থানায় লিখিত অভিযোগ করা হয়।

এতে পুলিশ অনুসন্ধান চালিয়ে জানতে পারে গত শনিবার বিকেলে কচুয়া বাইপাস সড়কে মুসা নামের এক মাছ ব্যবসায়ীর সঙ্গে তাকে দেখা যায়।

স্থানীয়রা জানান, আবুল বাশার মুসার কাছ থেকে টাকা পাওনা নিয়ে লেনদেন ছিল। এই নিয়ে তাদের মধ্যে গত ৪/৫ দিন থেকে কথা কাটাকাটি হয়।

এদিকে কচুয়া থানা পুলিশ এসব সূত্র ধরে কচুয়া বিশ্বরোডে অবস্থিত মুসার মাছের আড়তে অনুসন্ধান চালিয়ে রক্তভেজা লুঙ্গি, গামছা ও বিছানার চাদরসহ দেওয়ালের বিভিন্ন স্থানে ও পাশের ছোট ছোট গাছের পাতায় রক্তের চিহ্ন দেখতে পায়। কচুয়া থানা পুলিশ আশপাশের থানায় এ ব্যবসায়ীর নিখোঁজ সংবাদ ও ছবি পাঠিয়ে দেয়। কচুয়া থানা পুলিশ রবিবার বিকেলে সংবাদ পায় যে, দাউদকান্দি উপজেলার রায়পুর গ্রামে একটি বস্তাবন্দি গলা কাটা মরদেহ পাওয়া গেছে।

সেই সংবাদের ভিত্তিতে পুলিশ ফিঙ্গারপ্রিন্টের মাধ্যমে নিখোঁজ আবুল বাশারের মরদেহ শনাক্ত করে।

ধারণা করা হচ্ছে, ওই মাছের আড়তে আবুল বাশারকে নির্মমভাবে গলা কেটে হত্যা করে লাশ বস্তাবন্দি অবস্থায় মাছের ড্রামের ভেতর রেখে তা কোনো যানবাহনে কুমিল্লার দাউদকান্দি উপজেলার রায়পুর এলাকায় ফেলে রাখা হয়।

কচুয়া থানার ওসি মো. মহিউদ্দিন জানান, নিখোঁজ আবুল বাশারের মরদেহ উদ্ধার করা হয়েছে এবং ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে এবং তদন্ত সাপেক্ষে অপরাধীদের চিহ্নিত করে আইনগত কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

রাজশাহীর সময় / এম আর