২৪ জুন ২০২৪, সোমবার, ১২:৪৪:১০ অপরাহ্ন


ফাঁকা ফ্ল্যাটে পচা গন্ধ, উদ্ধার কাজলের সহ-অভিনেত্রী নূর মালবিকা দাসের দেহ!
তামান্না হাবিব নিশু
  • আপডেট করা হয়েছে : ১০-০৬-২০২৪
ফাঁকা ফ্ল্যাটে পচা গন্ধ, উদ্ধার কাজলের সহ-অভিনেত্রী নূর মালবিকা দাসের দেহ! ছবি: সংগৃহীত


প্রাক্তন বিমানসেবিকা, পরে শুরু করেছিলেন অভিনয়। বলিউডের তারকা কাজলের সঙ্গে কিছুদিন আগে 'দ্য ট্রায়াল' ওয়েব সিরিজে অভিনয় করে দর্শকের ভালবাসাও পেয়েছিলেন। সেই নূর মালবিকা দাসের ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে। পুলিশ সূত্রে খবর, ৬ জুন গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হয়েছেন ৩৭ বছরের নায়িকা। ৩ দিন পর তাঁর দেহ উদ্ধার হয়।

প্রাথমিক ভাবে এই ঘটনাকে আত্মহত্যা বলেই মনে করছে পুলিশ। তদন্ত শুরু করা হয়েছে। রূপোলি পর্দায় বেশ ভালই পরিচিতি ছিল তাঁর। প্রাথমিক তদন্তে অনুমান আত্মহত্যা করেছেন তিনি। তাঁর ফ্ল্যাট থেকে দুর্গন্ধ ছড়ালে প্রতিবশীরা পুলিশে খবর দেন। পুলিশ এসে দরজা ভেঙে মালবিকার ঝুলন্ত দেহ উদ্ধার করে। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য গোরেগাঁওয়ের একটি হাসপাতালে পাঠানো হয়।

জানা গিয়েছে নূর মালবিকা দাস অসমের মেয়ে। তাঁর পরিবারের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও কেউ আসেননি। ফলে পুলিশ মামদানি হেলথ অ্যান্ড এডুকেশন ট্রাস্ট এনজিওর সহায়তায় রবিবার তাঁর শেষকৃত্য সম্পন্ন করে। গোটা ঘটনার তদন্ত করছে মুম্বই পুলিশ।

কী কারণে আত্মহত্যা করলেন উঠতি নায়িকা? এখনও সেই প্রশ্নের জবাব পাননি তদন্তকারীরা। তল্লাশি চালিয়ে অভিনেত্রীর ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছে তাঁর মোবাইল, ওষুধপত্র-সহ একটি ডায়েরি। অসম থেকে অভিনেত্রী হওয়ার স্বপ্ন নিয়ে মুম্বইয়ে পা রেখেছিলেন মালবিকা। একাধিক হিন্দি সিনেমায় অভিনয়ও করেছেন। পাশাপাশি ওয়েব সিরিজ ও অ্যাপের পরিচিত মুখ ছিলেন মালবিকা। তিনি চাটনি, জাগন্য উপয়া, চরমসুখ, দেখি আন্দেখির মতো ছবিতে অভিনয় করেছেন তিনি। বর্তমানে অ্যামাজন প্রাইমে তাঁর আসন্ন প্রোজেক্ট 'দ্য গুড ওয়াইফ'-এর কাজে ব্যস্ত ছিলেন তিনি।