২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৫:৩৯:০৩ অপরাহ্ন


মেয়েকে খুন করল মা ও সৎ বাবা
আন্তর্জাতিক ডেস্ক :
  • আপডেট করা হয়েছে : ০৪-০৪-২০২২
মেয়েকে খুন করল মা ও সৎ বাবা মেয়েকে খুন করল মা ও সৎ বাবা


নবম শ্রেণি পড়ুয়া মেয়েকে খুন করল মা ও সৎ বাবা। এমনই অভিযোগ উঠেছে বারাসতের কাজিপাড়ায়। সেখানে বাড়ি থেকেই মেয়েটির লাশ উদ্ধার হয়েছে। এ ঘটনায় সৎ বাবা–মায়ের বিরুদ্দে থানায় অভিযোগ দায়ের করেছেন মৃত ছাত্রী আনিসা খাতুনের (‌১৪)‌ নিজের বাবা। তাঁর মেয়েকে শ্বাসরোধ করে খুন করা হয়েছে বলে অভিযোগ দায়ের করেছেন তিনি। সেই অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমেছে পুলিশ। লাশ ময়নাতদন্তে জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, বারাসতের তেঁতুলিয়া গ্রাম পঞ্চায়েত এলাকার বাসিন্দা আজগর আলির সঙ্গে বিয়ে হয় মাসকুরা বিবির। কিন্তু মাসকুরার বিবাহ–বহির্ভূত সম্পর্ক নিয়ে সংসারে অশান্তি ছিল। তখন আজগর–মাসকুরার বিবাহবিচ্ছেদ হয়। তারপর থেকে ওই ব্যক্তির সঙ্গেই থাকতেন মাসকুরা বিবি। পরে তাদের বিয়ে হয়েছিল বলেও জানা গেছে।

আজগরের অভিযোগ অনুযায়ী, মেয়ে আনিসাকে নিয়ে মাসকুরা বাপের বাড়িতে থাকত। সেখানেই মাকরুল হোসেন মোল্লার সঙ্গে বিয়ে করে নতুন সংসার পাতেন মাসকুরা। বিয়ের পর থেকেই আনিসার উপর নির্যাতন শুরু করত সৎ বাবা মাকরুল এবং মাসকুরা। আজগর বলেন, ‘‌এই কথা আগে মেয়ে জানিয়েছিল।’

আনিসার বাবা এই বিষয়ে বলেন, ‘আমাদের বাড়িতে এলে আনিসা জানাত যে, তার উপর নির্যাতন করা হয়। কিন্তু সেখান থেকে এমন ঘটনা ঘটবে ভাবা যায়নি। মা নিজের মেয়েকে দ্বিতীয় পক্ষের স্বামীর সাথে হাত মিলেই শ্বাসরোধ করে খুন করে। যদিও এই সমস্ত অভিযোগ অস্বীকার করেছে মা মাসকুরা।

রাজশাহীর সময় / এম আর